মদনগঞ্জ ইউনিয়ন স্কুল অ্যান্ড কলেজের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর মদনগঞ্জ ইউনিয়ন স্কুল অ্যান্ড কলেজের ২০২১ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক মিলাদ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৬ নভেম্বর শনিবার সকাল ১১টায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে যে শিক্ষার্থী আসন্ন এস.এস.সি পরিক্ষায় নারায়ণগঞ্জ জেলায় প্রথম স্থান অধিকার করবে তাকে অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁন মিয়া ৫০ হাজার টাকা প্রাইজমানি, বিশেষ অতিথি মহিউদ্দিন সিদ্দিকী একটা ল্যাপটপ ও হাসনাত রহমান বিন্দু তাকে সংবর্ধিত করার ঘোষণা দেন।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ আজিজ রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর মদনগঞ্জ ইউনিয়ন স্কুল অ্যান্ড কলেজ গভর্নিং বডির সদস্য আলহাজ্ব মো. চাঁন মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গভর্নিং বডির সদস্য মো. পনির ভূইয়া, মহিউদ্দিন সিদ্দিকী, হাসনাত রহমান বিন্দু।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন সিনিয়র শিক্ষক রফিকুল হাসান, শোহাইবা আক্তার,পার্থ সারথী দাস,মো:আলাউদ্দিন, ফেরদৌসি আক্তার, রাম চন্দ্র চক্রবর্তী, বিল্লাল হোসেন প্রমুখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা আলামিন,মাওলানা সাঈদুর রহমান।