সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ৬ নভেম্বর শনিবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, ৫ নভেম্বর শুক্রবার বিকেলে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল সাকিনস্থ চিটাগাং রোডে অবস্থিত সর্ব পূর্বপার্শে^র ওভার ব্রীজ এর নিচে চট্টগ্রাম হতে ঢাকাগামী মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ নবাব আলীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীর হেফাজত হতে ফেন্সিডিল- ৯৯ বোতল উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, ৫ নভেম্বর শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল সাকিনস্থ চিটাগাং রোডে অবস্থিত সর্ব পূর্বপার্শ্বর ওভার ব্রীজ এর নিচে চট্টগ্রাম হতে ঢাকাগামী মহাসড়কের উপর র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কতিপয় ১ জন লোক দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব-১১ এর চৌকস দল কর্তৃক তাকে ধৃত করা হয়। পালানোর কারণ জিজ্ঞাসা করলে সন্তোষজনক উত্তর দিতে না পারায় দেহ তল্লাশী করা হয়। তল্লাশীতে তার থেকে ফেন্সিডিল- ৯৯ বোতল উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটককৃত মাদক ব্যবসার সাথে জড়িত আসামী নারায়ণগঞ্জ, ঢাকা ও কুমিল্লাসহ আশপাশের এলাকায় মাদক দ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।