রূপগঞ্জে ওয়ারেন্টভুক্ত ৪ পলাতক আসামী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিযান চালিয়ে গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ৪ আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ৬ নভেম্বর শনিবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ কর্তৃক গত ৫ নভেম্বর শুক্রবার সকালে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন চনপাড়া এলাকা হতে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ সুমন, মোঃ চাঁন মিয়া ওরফে কামালকে গ্রেপ্তার করা হয়।

একই দিন শুক্রবার সকালে পৃথক অপর একটি অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন নাওড়া এলাকা হতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রুজুকৃত মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ মোজাহারুল ও মোঃ আমির হোসেন ওরফে আমিরকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামীরা তাদের বিরুদ্ধে রুজুকৃত মামলায় গ্রেপ্তার এড়াতে কৌশলে বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল। এরই প্রেক্ষিতে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল উক্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীদেরকে সনাক্ত করতে সক্ষম হয় এবং গত ৫ নভেম্বর সকালে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন চনপাড়া ও নাওড়া এলাকা হতে গ্রেপ্তার করা হয়।