বন্দর ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার প্রার্থী শাওন মিয়ার পুরোদস্তর ভোট প্রার্থনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডে মেম্বার পদপ্র্রার্থী মোঃ শাওন মিয়া পুরোদস্তর নির্বাচনী প্রচারণা চালিয়ে ভোট প্রার্থনা করে যাচ্ছেন। আগামী ৫ নভেম্বর শুক্রবার বিকেলে মেম্বার প্রার্থী শাওন মিয়ার তালা প্রতীকের পক্ষে গণমিছিল অনুষ্ঠিত হবে।

৪ নভেম্বর বৃহস্পতিবার সকালে ও বিকেলে জন্মস্থান বাগবাড়ি মৃধাবাড়ি এলাকা থেকে হযরত সরদারের সমর্থনে এ মিছিল বের হয়। এ সময় মোঃ শাওন মিয়া বলেন, আসলে বক্তব্য দেয়ার মতো কিছু নেই। আমার ওয়ার্ডের জনগন যেভাবে আমার ডাকে সাড়া দিয়ে এসেছে এবং আমি আজ তাদের মাঝে যে ভালবাসা পেয়েছি আমি সারাজীবন তাদের প্রতি কৃতজ্ঞ হয়ে থাকবো। তাদের এই ঋণ আমি কোনদিনও শোধ করতে পারবো না। আমার ৯নং ওয়ার্ডের বিভিন্ন স্থান থেকে মানুষ যেভাবে আমার প্রচারণা ও উঠান বৈঠক অনুষ্ঠানে ঝাপিয়ে পড়েছে আমি তাদের কাছে চির ঋণি হয়ে রইলাম। এই পাচঁ বছর আমাকে তালা মার্কায় ভোট দিয়ে আপনাদের সন্তান হিসেবে মেনে নিন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ রশিদ ভাই ও বন্দর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ ভাইয়ের সার্বিক সহযোগিতায় উন্নয়নের মডেল করবো ৯ নং ওর্য়াড। আমি চেয়ারম্যান এহসান উদ্দিন ভাইয়ের মাধ্যমে বিগত সময় জনপ্রতিনিধি না হলেও তার মাধ্যমে উন্নয়ন করেছি।

তিনি আরও বলেন, করোনা থেকে শুরু করে এই পর্যন্ত গরীব দুঃখী মানুষের পাশে সাধ্যমত দাঁড়িয়েছি এবং সেবা ও সাহায্য সহযোগিতা করেছি। ২টি ঈদে, করোনা মহামারতে নিজ উদ্যেগ, নিজস্ব তহবিল, বন্দর উপজেলা চেয়ারম্যান এম এ রশিদ ভাই, বন্দর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এহসান ভাইয়ের মাধমে পাশে দাঁড়াতে চেষ্ঠা করেছি। আমাকে একবার সুযোগ দিন আপনাদের সুখে, দুঃখের সামিল হওয়ার সুযোগ দেন।

ভবিষ্যত পরিকল্পনার কথা জানিয়ে মোঃ শাওন মিয়া বলেন, এই পাঁচ বছরে আমি মাদক নিমূলে যথেষ্ঠ সোচ্চার থাকবো। এই নির্বাচনে জয়লাভ করে আমি আমার ওয়ার্ড থেকে মাদক চিরতরে নির্মূল করবো ইনশাল্লাহ। ৯নং ওয়ার্ডের কিছু প্রভাবশালী ব্যক্তির ছেলেরা এই মাদক বিক্রেতাদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে থাকে। তাদের বিরুদ্ধেও আমরা এলাকাবাসীকে নিয়ে ব্যবস্থা নেবো।

গণসংযোগকালে কদমতলী, শান্তিরবাগ, কুশিয়ারা পশ্চিপাড়া, টি হোসেন বাড়ি, কুশিয়ারার একাংশ এলাকায় শাওন মিয়া এলাকাবাসীর নিকট ভোট প্রার্থণা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আরমান মিয়া, নুরুল হক, নাজিম উদ্দিন, শাহালম, হিমেল, রাসেদ, নজরুল, তোবারক মিয়া, শওকত মৃধা, নাঈম, মানিক মিয়া, সেরাজলশত শত শত লোকজন। বিভিন্ন এলাকায় শাওন মিয়া ভোটের জন্য গেলে মহিলা ভোটাররা তাকে দেখার জন্য বের হয়ে আসে।