নৌকা প্রত্যাশি প্রিন্সের নেতাকর্মীদের মামলা দিয়ে ঘায়েলের চেষ্টা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলী হোসেন ভুঁইয়া ও তার ভাই আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম ভুঁইয়ার বিরুদ্ধে প্রতিপক্ষের নেতাকর্মীদের মামলা দিয়ে হয়রানির চেষ্টা করছেন বলে অভিযোগ ওঠেছে। এখানে নৌকা প্রতীকপ্রত্যাশি হিসেবে নির্বাচনী মাঠে নেমেছেন উপজেলা আওয়ামীলীগের সদস্য জুনায়েদ ভুঁইয়া প্রিন্স। এর আগেও প্রিন্সের নেতাকর্মীদের ধমাতে মামলা দিয়ে হয়রানি করেছিলেন বলে তাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। এবার নতুন করে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলে জানান প্রিন্স।

স্থানীয়রা জানান, ৩১ অক্টোবর রবিবার ইউনিয়নের ভল্লবদী এলাকায় একটি ওয়াজ মাহফিলে অনুষ্ঠানে বর্তমান চেয়ারম্যান আলী হোসেনকে প্রধান অতিথি হিসাবে দাওয়াত করা হয়। উক্ত ওয়াজ মাহফিল আরম্ভ হওয়ার পুর্বেই বিকেলে নির্বাচনী ইস্যূ বানাতে ঐ এলাকায় চেয়ারম্যানের লোকজন মহড়া দিয়ে এলাকাবাসীকে চেয়ারম্যানের পক্ষে থাকার জন্য বলতে থাকে।

এতে এলাকাবাসী তাদের কথায় সাড়া না দেওয়ায় চেয়ারম্যান আলী হোসেনের লোকজন এলাকার নিরীহ মানুষদের হুমকি ও ভয় ভীতি দেখাতে থাকে। এ সময় জুনায়েদ ভুইয়া প্রিন্সের সহকর্মী বিপ্লব ও এলাকার গণ্যমান্য লোকজন তাদের বাধা দিতে গেলে চেয়ারম্যানের লোকজন তাদের উপর হামলা চালায় এবং এলাকাবাসীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

ঘটনার পরই চেয়ারম্যান ওয়াজ মাহফিলের সভাপতি সিরাজুল ইসলামকে দিয়ে থানায় অভিযোগ দেয়ানো হয়। সিরাজুল ইসলাম বাদী হয়ে থানা বিপ্লবকে প্রধান অভিযুক্ত করে অজ্ঞাত আরো ১০/১২ জনের নামে থানায় অভিযোগ দায়ের করেন।

এছাড়াও গত শুক্রবার ইউনিয়নের নারান্দী গ্রামে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে যোগদান শেষে চেয়ারম্যান পদপ্রার্থী জুনায়েদ ভুইয়া প্রিন্স বাড়ীর উদ্দেশ্যে রওনা দিলে আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলীর ভাগিনা আছিফের নেতৃত্বে বর্তমান চেয়ারম্যান আলী হোসেনের লোকজন তাদের পথরোধ করে হামলা চালিয়ে প্রিন্সের লোকজনদের মারধর করে বলে অভিযোগ ওঠেছে।

পরবর্তীতে মেয়র সুন্দর আলীর ভাগিনা মুঠোফোনে বিপ্লবকে ও প্রিন্সের লোকজনদের দেখে নিবে বলে হুমকি দেয়।

এ ব্যাপারে চেয়ারম্যান পদপ্রার্থী জুনায়েদ ভুইয়া প্রিন্স মিডিয়াতে অভিযোগ করেন, বর্তমান চেয়ারম্যান আলী হোসেন আমার জনপ্রিয়তা ইর্ষান্বিত হয়ে আমার সমর্থকদের বিভিন্নভাবে হয়রানির চেষ্টা করছে। তার গুন্ডাবাহিনী দিয়ে বিগত ১০টি বছর এই ইউনিয়নে লুটপাটের এক সমারোহ চালিয়েছে। জনগণ তাদের আর চায় না বলেই তারা আমার এবং আমার লোকজনদের নামে মিথ্যা বলে ফায়দা নেওয়ার চেষ্টা করে যাচ্ছে। আমি আশা করি আগামী ইউপি নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আড়াইহাজারবাসীর অভিভাবক সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু আমাকে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনীত করে এই ইউনিয়নের শান্তি ফিরিয়ে দিবেন।