মটর সাইকেলযোগে ইয়াবা পাচারকালে দুই মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তাদের কাছ থেকে ৪ হাজার ৮৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ১ নভেম্বর সোমবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১ নভেম্বর সোমবার ভোরে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মোটর সাইকেলযোগে ইয়াবা পাচারকালে ৪,৮৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ রায়হান ও মোঃ জিয়া উদ্দিন ওরফে সাগর। এসময় গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের হেফাজত হতে মাদকদ্রব্য ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ রায়হান নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন ভারগাঁও এলাকার আবু দায়েনের ছেলে ও অপর আসামী মোঃ জিয়া উদ্দিন ওরফে সাগর নোয়াখালী জেলার সেনবাগ থানাধীন মৌটুবী এলাকার মোঃ আঃ রবের ছেলে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিতে গ্রেফতারকৃত আসামীরা মোটর সাইকেল আরোহীর ছদ্মবেশ ধারণ করে মাদকের বিপুল পরিমাণ চালান নিয়ে নিয়মিত চলাফেরা করে আসছিল।

আরও জানা যায়, গ্রেপ্তারকৃত আসামীরা পরস্পর যোগসাজশে অভিনব কৌশলে মোটর সাইকেলযোগে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা পরিবহন করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরূদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।