সবাই ভোট কেন্দ্রে গিয়ে নৌকাকে বিজয়ী করুন: চেয়ারম্যান প্রার্থী বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার দায়িত্ব দিয়েছেন। এই নৌকার সম্মান রক্ষা করার দায়িত্ব আমার। নৌকাকে বিপুল ভোটে নির্বাচিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মান রক্ষা করতে হবে। তাই আগামী ১১ নভেম্বর সবাই যেনো কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে নৌকাকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে।

১ নভেম্বর সোমবার রাতে কাশিপুুর মধ্যনরসিপুর প্রাইমারী স্কুল মাঠে নৌকার প্রার্থীর পক্ষে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে সাইফউল্লাহ বাদল এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কাশিপুরের চরাঞ্চলের রাস্তাঘাটের কোন উন্নয়নের বাকী নাই। যেই রাস্তা উন্নয়ন করা হয়েছে। সামনে রাস্তা উচু করে ড্রেন করে দিলে আর কোন সমস্যা থাকবে না। আশা করছি আমি ফের চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে আগামী এক বছরের মধ্যে চরঅঞ্চলের সকল রাস্তার সাথে ড্রেন নির্মান করার ব্যবস্থা করবো ইনশায়াল্লাহ। উন্নয়নের ক্ষেত্রে কারো সাথে আপোষ নাই। উন্নয়ন করতে এসেছি উন্নয়ন করে যাবো। আমার এমপি একেএম শামীম ওসমান উন্নয়নে বিশ্বাসী। শামীম ওসমানের সু-নজর থাকার কারনে কাশিপুরে আমি এতো উন্নয়ন করতে পেরেছি। আমি কাশিপুরবাসীর পাশে ছিলাম আজীবন কাশিপুরবাসীর পাশে থাকবো।

উঠান বৈঠকে স্থানীয় সমাজ সেবক বারেক মাদবরেের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহসভাপতি বাবু চন্দন শীল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আশরাফুল আলম, গিয়াস উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, সহপ্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সস্পাদক এমএ সাত্তার প্রমুখ।

অনুষ্ঠানে কাশিপুর ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মো: সেলিম, মশিউর রহমান দুলাল, ডা: নজরুল, যুবলীগ নেতা শরীফ হোসেনের সার্বিক তত্বাবধানে আরো উপস্থিত ছিলেন তাজুল ইসলাম, সিরাজ মাদবর, সামাদ বেপারী, জসিম উদ্দিন, আব্দুস সাত্তার, আলী হোসেন প্রমূখ।