মদনপুরে নৌকার প্রার্থী সালামের নির্বাচনী প্রচারণায় বহিরাগত বিএনপি নেতা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ১১ নভেম্বর নারায়ণগঞ্জের ১৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। যার মধ্যে বন্দর উপজেলার মদনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনেরও ভোট গ্রহণ হবে। এখানে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে রয়েছেন বর্তমান চেয়ারম্যান এমএ সালাম। এবার বিনা ভোটে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আশায় স্থানীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের সঙ্গে গত ৫ বছরেও সুসম্পর্ক ধরে রাখতে পারেননি। যে কারনে এবার বিদ্রোহী প্রার্থী রুহুল আমিন মোল্লা নির্বাচনী মাঠে থাকায় সালামের জয়ের পথে বিরাট বাধা।

এমন পরিস্থিতিতে ভোটের মাঠ দখলে নিতে বহিরাগত লোকজন দিয়ে সালামের নির্বাচনী মাঠ চাঙ্গা করার চেষ্টা করছেন। নৌকার প্রার্থী হযে তিনি সোনারগাঁও থেকে জাতীয়পার্টি ও বিএনপির পদধারী নেতাদের নিয়ে নৌকার নির্বাচনী প্রচারণায় নেমেছেন। ফলে তার ভোটের অবস্থান নিয়ে আরো সংকিত হয়ে পড়েছেন সালামের অনুগামী স্থানীয় আওয়ামীলীগের একাংশের নেতাকর্মীরা।

জানাগেছে, ২৫ অক্টোবর সোমবার বন্দরের মদনপুরে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এমএ সালামের নির্বাচনী ক্যাম্পে নির্বাবনী প্রচারণায় দেখা যায় সোনারগাঁও উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির প্রস্তাবিত কমিটির সদস্য আব্দুর রউফকে। এই আব্দুর রউফ গত নির্বাচনে পিরোজপুর ইউনিয়ন পরিষদ থেকে ধানের শীষ প্রতীকে প্রথমে মনোনয়ন পেয়েছিলেন।

পরবর্তীতে তার মনোনয়ন বাতিল করে বর্তমান জাতীয়পার্টি নেতা বিডিআর রফিককে দেয়া হয়। আর সেই পদধারী বিএনপির শীর্ষ নেতা তাও বহিরাগত আব্দুর রউফকে নিয়ে নির্বাচনী প্রচারণায় নৌকার প্রার্থী সালাম। একই সঙ্গে সোনারগাঁয়ের জাতীয়পার্টির নেতা ইমাম হাসান সহ আরো বেশকজন বহিরাতগতকে দেখা গেছে সালামের প্রচারণায়।