আনারস প্রতীক নিয়ে আলীরটেকবাসীর মাঝে চেয়ারম্যান প্রার্থী সায়েম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্বস্তরের জনগণ সমর্থিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ সায়েম আহমেদ আনারস প্রতীকে ভোটের লড়াইয়ে নেমেছেন। আগামী ১১ নভেম্বর নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

IMG 20211027 140057

২৭ অক্টোবর বুধবার দুপুরে নির্বাচনের রিটার্নিং অফিসার সদর উপজেলার প্রাণীসম্পদ কর্মকর্তা আতাউর রহমান ভূঁঞার হাত থেকে চেয়ারম্যান প্রার্থী মোঃ সায়েম আহমেদের আনারস প্রতীক গ্রহণ করেছেন প্রস্তাবকারী মোহাম্মদ হোসেন ও সমর্থনকারী হাজী মনির হোসেন।

এদিকে চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদ নির্বাচনে অটুট থাকায় আলীরটেক ইউনিয়বাসীর মাঝে উচ্ছ্বাস সৃষ্টি হয়েছে। প্রতীক বরাদ্দের পর থেকেই আলীরটেক ইউনিয়নের মানুষজন আনারস প্রতীকে ভোট প্রার্থনা শুরু করেছেন।

IMG 20211027 140025

স্থানীয়রা জানান, আলীরটেক ইউনিয়নে প্রতিদ্বন্ধি প্রার্থীর লোকজন নানা গুজব প্র্রচারণা চালিয়ে আসছিল যে বিনা ভোটে নৌকার প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়ে যাবেন। সায়েম আহমেদকে প্রভাবশালীদের দিয়ে জোর করে বসিয়ে দেয়া হবে। ভোটের ফলাফলে তারা পরাজয়ের আশংকা করে স্বতন্ত্র প্রার্থী সায়েম আহমেদের লোকজনদের হয়রানি করে আসছিল। অবশেষে সায়েম আহমেদকে নিয়ে নির্বাচনী মাঠে নেমে পড়লো আলীরটেক ইউনিয়নবাসী।