সংবাদকর্মীদের আমি বন্ধু মনে করি: ডিসি মোস্তাইন বিল্লাহ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মো. মোস্তাইন বিল্লাহ বলেছেন, মুজিব শতবর্ষে নারায়ণগঞ্জের ১০০টি জায়গার ইতিহাস ও নামকরণ নিয়ে একটি প্রকাশনার কাজে হাত দিয়েছি। আমাদের তরুণ প্রজন্মের কাছে যদি এরকম তথ্য থাকে তাহলে সাংবাদিকতা ও জ্ঞান অর্জন করতে সহজ হবে। নারায়ণগঞ্জকে জানা সহজ হবে ও পুরো বাংলাদেশকে জানা সহজ হবে। আমার দরজা সবসময় খোলা আমি যেদিন যোগদান করেছিলাম সেদিনই বলেছিলাম আমি সংবাদকর্মীদের বন্ধু মনে করি।

২৫ অক্টোবর সোমবার নারায়ণগঞ্জ সদর উপজেলার সম্মেলন কক্ষে হ্যালো বিডি নিউজ টুয়েন্টি ফোরের আয়োজনে ক্ষুদে সাংবাদিকদের প্রশিক্ষন কর্মশালায় উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

ডিসিআরও বলেন, আমরা তো অনেক কাজ করি সব কাজ ভালো হয় না কিছু কাজ উনিশ-কুড়ি হয়ে যায়। কিছু জায়গা আমাদের চোখে পড়ে না, যা সংবাদকর্মীরা ভালোভাবে উপস্থাপন করে। আমরা চাই তোমরা নারায়ণগঞ্জের এক একটা আলোর পত্রিকা হও, নারায়ণগঞ্জের যে ইতিহাস ও ঐতিহ্য আছে তা যেনো তোমরা ভালোভাবে তুলে ধরতে পারো।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার আরিফা জহুরা, জেলা প্রশাসনের সহকারী কমিশনার আব্দুল মতিন, হ্যালো বিডি নিউজ টুয়েন্টি ফোরের নির্বাহী সম্পাদক সুলাইমান নিলয়, হ্যালো বিডি নিউজ টুয়েন্টি ফোরের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মার্জিয়া রহমান, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রুমন রেজাসহ নারায়ণগঞ্জের ১৮ জন ক্ষুদে সাংবাদিক।