সোনারগাঁও মেঘনায় র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাব-১১ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়। ২৬ অক্টোবর মঙ্গলবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, ২৫ অক্টোবর বিকেলে র‌্যাব-১১ কর্তৃক নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন আষাঢ়িয়ারচর সাকিনস্থ মেঘনা সিরামিক ইন্ডাস্ট্রীজ লিমিটেড এর গেইটের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপনকালে মাদক ব্যবসায়ী মোঃ রিয়াজুল ইসলাম ও মোঃ কাউছার আহমেদকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে ফেন্সিডিল ৮৮ বোতল, মোটরসাইকেল- ১টি, মোবাইল- ৩টি এবং সীম- ৩টি উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গত ২৫ অক্টোবর গোপন সংবাদের ভিত্তিতে উপরোক্ত মাদক পরিবহনের সংবাদ পাওয়ার পর র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন আষাঢ়িয়ারচর সাকিনস্থ মেঘনা সিরামিক ইন্ডাস্ট্রীজ লিমিটেড এর গেইটের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে। চেকপোষ্ট করাকালীন ২ জন লোক মোটরসাইকেল যোগে আসার সময় মোটরসাইকেলটিকে সিগন্যাল দিলে তারা মোটরসাইকেলটি না থামিয়ে স্পীড আরো বাড়িয়ে দিয়ে পালিয়ে যেতে থাকে। এরুপ অস্বাভাবিক আচরণ দেখে র‌্যাবের চৌকস দল মোটরসাইকেলটির পিছনে ধাওয়া করে। এক পর্যায়ে ১ জন আসামী তার মোটরসাইকেলটি ফেলে দৌড়ে নদীতে ঝাপ দেয়। র‌্যাবের চৌকস দল তাকে নদী থেকে উদ্ধার করে। অপর জনকে ধরে ফেলে।

জিজ্ঞাসাবাদে তারা তাদের মোটরসাইকেলে মাদক বহন এর কথা স্বীকার করে। র‌্যাব কর্তৃক মোটরসাইকেল তল্লাশি করে সীটের নিচ এর গোপন কুঠুরি থেকে ৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে এই অভিনব কায়দায় মাদক পরিবহন ও ক্রয় বিক্রয় করে আসছিল বলে জানা যায়। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।