আড়াইহাজারে র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে র‌্যাব-১১ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়। ২৬ অক্টোবর মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২৫ অক্টোবর সোমবার বিকেলে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন সাদারদিয়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে সাড়ে ৭ কেজি গাঁজা ও ৪ বোতল ফেনসিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ জুয়েল বাহার, মোঃ আবু সালেহ ওরফে জীবন ও মোঃ সোরাপ মিয়া।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মোঃ জুয়েল বাহার কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন প্যাক দেওরা এলাকার হিরন বাহারের ছেলে, মোঃ আবু সালেহ ওরফে জীবন ব্রাহ্মণবাড়ীয়া জেলার বিজয়নগর থানাধীন নল গুরিয়া এলাকার সোলাইমান এর ছেলে এবং অপর আসামী মোঃ সোরাপ মিয়া ব্রাহ্মণবাড়ীয়া জেলার বিজয়নগর থানাধীন সিঙ্গারবিল এলাকার মোঃ ছিদ্দিক মিয়া এর ছেলে। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে আড়াইহাজার থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।