সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তাদের কাছ থেকে বিপুল পরিমান ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়। ২৬ অক্টোবর মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২৬ অক্টোবর মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মোগড়াপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২৯২ বোতল ফেনসিডিল ও ১৯৬০ পিস ইয়াবাসহ মোঃ জাহাঙ্গীর ও মোঃ সুমন নামক ২জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি ট্রাক জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী মোঃ জাহাঙ্গীর কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন বসন্তপুর এলাকার মৃত আরজ মিয়র ছেলে এবং অপর আসামী মোঃ সুমন একই এলাকার মৃত আঃ খালেকের ছেলে।

অন্যদিকে মঙ্গলবার সকালে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের পৃথক একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় পৃথক আরও ১টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১৪ কেজি গাঁজাসহ আরও ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- লিমন আহম্মেদ রাব্বি ও মোঃ রাশেদুল ইসলাম। এ সময় গ্রেপ্তারকৃত আসামীদের দখল হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামী লিমন আহম্মেদ রাব্বি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাধীন মুকসুদপুর এলাকার রবিউল ইসলাম লাবু এর ছেলে এবং অপর আসামী মোঃ রাশেদুল ইসলাম নওগাঁ জেলার সাপাহার থানাধীন প্রফেসরপাড়া এলাকার মোঃ হাফিজ উদ্দিন এর ছেলে।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা পরিবহন করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।