নারায়ণগঞ্জে শ্রমিক লীগের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যদিয়ে শেখ রাসেল দিবস পালন করেছে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটি।

১৮ অক্টোবর সোমবার বিকেল ৩টায় নগরীর কিল্লারপুল বিদ্যুৎ অফিস প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ রাসেলের বিদেহী আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের নেতাকর্মীদের নিয়ে কেক কেটে শেখ রাসেল দিবস পালন করেন।

এসময়ে সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যুবকদের দেখলেই তিনি তার আদরের ছোট্ট ভাই রাসেলের কথা মনে হয়। প্রধানমন্ত্রী যুবসমাজকে তার ভাই মনে করেন। আজকে শেখ রাসেল দিবস উপলক্ষে এখান থেকেই একটাই শ্লোগান হোক। বুবু তোমায় কথা দিলাম, আমরা সবাই রাসেল হবো। আমরা সবাই রাসেল হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়বো।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক আব্দুল কাদিরের সভাপতিত্বে ও সদস্য সচিব কামাল হোসেনের সঞ্চালনায় সভায় এসময়ে আরও উপস্থিত ছিলেন- জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক হাজী আবদুল মান্নান মেম্বার, মো. সিরাজুল হক, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন, জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির সদস্য মোখলেসুর রহমান, মজিবুর রহমান আলী হোসেন, দেলোয়ার হোসেন, মিজানুর রহমান মিজান, অনীল কুমার বিশ্বাস,জাহাঙ্গীর হোসেন (এসিআই), আলমগীর মিয়া, হুমায়ুন কবির,জাহাঙ্গীর হোসেন, মোসলেউদ্দিন জীবন, আসলাম, সাহাবুদ্দিন পাঠান, ওমর ফারুক,আনোয়ারুল হক সুমন,বোরহান মিয়া, মোজাম্মেল হক, সোহেল আহম্মেদ, সোনিয়া আক্তার,তাজুল ইসলাম, এস এম কাদির, পাভেল খান, রবিউল আলম, ডিপিডিসি শ্রমিক কর্মচারী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অহিদুর রহমান, নারায়ণগঞ্জ জেলা কমিটি (পূর্ব) সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ সোহেল, সাধারণ সম্পাদক (পশ্চিম) মো. ইব্রাহীম, জেলা সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. শামসুজ্জামান, রূপগঞ্জ উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক হাজী মিলন ভূঁইয়া, টিএনটি সিবিএ সভাপতি আবুল হোসেন, বন্দর শ্রমিক লীগ নেতা হাফিজ আহমেদ মেম্বার, রবিন প্রধান, জেলা শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি ফকির নুর হোসেন, জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ওবাদুল হক আরিফ সাধারণ সম্পাদক সৈয়দ মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক গাজী লিটন, শ্রমিক কল্যাণ সম্পাদক ফরিদ হাওলাদার প্রমুখ।