শামীম ওসমানের শ্বশুর সাইফুদ্দিনের মাগফেরাত কামনায় শ্রমিকলীগের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের শ্বশুর, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পরিচালক তানভীর আহাম্মেদ টিটুর পিতা বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত সাইফুদ্দিন আহাম্মেদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটি।

১৮ অক্টোবর সোমবার বাদ আছর নগরীর কিল্লারপুল ড্রেজার অধিদপ্তর সিবিএ অফিসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে প্রয়াত সাইফুদ্দিন আহম্মেদের বিদেহী আত্মার মাগফেরাত ও ওসমান পরিবারের সকল সদস্যের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক আব্দুল কাদিরের সভাপতিত্বে ও সদস্য সচিব কামাল হোসেনের সঞ্চালনায় সভায় এসময়ে আরও উপস্থিত ছিলেন, জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক হাজী আবদুল মান্নান মেম্বার, মো. সিরাজুল হক, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন, জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির সদস্য মোখলেসুর রহমান, মজিবুর রহমান আলী হোসেন, দেলোয়ার হোসেন,মিজানুর রহমান মিজান, অনীল কুমার বিশ্বাস,জাহাঙ্গীর হোসেন (এসিআই), আলমগীর মিয়া, হুমায়ুন কবির,জাহাঙ্গীর হোসেন,মোসলেউদ্দিন জীবন,আসলাম,সাহাবুদ্দিন পাঠান,ওমর ফারুক,আনোয়ারুল হক সুমন,বোরহান মিয়া, মোজাম্মেল হক, সোহেল আহম্মেদ, সোনিয়া আক্তার,তাজুল ইসলাম, এস এম কাদির, পাভেল খান, রবিউল আলম, ডিপিডিসি শ্রমিক কর্মচারী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অহিদুর রহমান, নারায়ণগঞ্জ জেলা কমিটি (পূর্ব) সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ সোহেল, সাধারণ সম্পাদক (পশ্চিম) মো. ইব্রাহীম, জেলা সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. শামসুজ্জামান, রূপগঞ্জ উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক হাজী মিলন ভূঁইয়া, টিএনটি সিবিএ সভাপতি আবুল হোসেন, বন্দর শ্রমিক লীগ নেতা হাফিজ আহমেদ মেম্বার, রবিন প্রধান, জেলা শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি ফকির নুর হোসেন,জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ওবাদুল হক আরিফ সাধারণ সম্পাদক সৈয়দ মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক গাজী লিটন, শ্রমিক কল্যাণ সম্পাদক ফরিদ হাওলাদার প্রমুখ।