আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়নে নৌকা প্রত্যাশী জোবায়ের হাসান

সান নারায়ণগঞ্জ টুযেন্টিফোর ডটকম:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে জোবায়ের হাসান নৌকার মনোনয়ন প্রত্যাশী। তিনি ওই ইউনিয়নের পাঁচরুখী গ্রামের আলী আহাম্মেদের ছেলে। তার বড় ভাই মাহমুদুল হাসান পুলিশ ইন্সপেক্টর হিসেবে বাংলাদেশ পুলিশে কর্মরত আছেন।

আওয়ামী পরিবারের সন্তান হিসেবে জোবায়ের হাসান আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মাঝি হয়ে সাতগ্রাম ইউনিয়নের উন্নয়ন এবং জনগণকে সেবা দেয়ার লক্ষে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। সমাজ সেবামুলক কাজে রয়েছে তার এবং পরিবারের বিশেষ অবদান।

ইতিমধ্যে বিভিন্ন গ্রামের পাড়া মহল্লার তরুণ নেতা হিসাবে তাকে নিয়ে শুরু হয়েছে নানা গুনঞ্জন। জোবায়ের হোসেন ২০১০ সালে সরকারী বিজ্ঞান কলেজে অধ্যয়ন কালে ছাত্রলীগের সান্নিধ্যে ছাত্র রাজনীতিতে হাতে খড়ি।

পরর্বতীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে হল, বিশ্ববিদ্যালয় ও কেন্দীয় ছাত্রলীগের সান্নিধ্যে থেকে একজন দক্ষ সংগঠক হয়ে উঠেন। ২০১৬ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা গবেষনা ইনস্টিটিউট থেকে শিক্ষাবিজ্ঞান-এ স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিভিন্ন মিটিং মিছিলে সক্রিয় অংশগ্রহণে তিনি আরো জনপ্রিয় হয়ে উঠেছেন। প্রতিদিনই ওই ইউনিয়নের গ্রামে গ্রামে আওয়ামীলীগ নেতা এবং মুরুব্বিদের নিয়ে গণসংযোগ করছেন।

তিনি বলেন, দল যদি তাকে মনোয়ন দেন এবং চেয়ারম্যান পদে নির্বাচিত হই তাহলে এমপি নজরুল ইসলাম বাবুর সহয়োগীতায় আমি সাতগ্রাম ইউনিয়ননের সাধারণ মানুষের পাশে থেকে শিক্ষার মান উন্নয়ন, মাদক নিয়ন্ত্রন, ভুমিদস্যুতা, দুর্নীতি ও বাল্যবিবাহ রোধে কাজ করবো এবং তরুণদের কর্ম সংস্থানের জন্য তিনি কাজ করে যাবেন।

সর্বশেষে তিনি বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হয়ে প্রদান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হয়ে দেশ ও দশের সেবা করতে চাই। সর্বদিক বিবেচনা করে জননেত্রী শেখহাসিনা এবং এমপি নজরুল ইসলাম বাবু তাকে সাতগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার মনোয়ন দিবেন বলে তিনি আশাবাদী।