বক্তাবলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডে মেম্বার পদে ইদ্রিস আলীকে প্রার্থী ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বক্তাবলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার পদে ইদ্রিস আলী দেওয়ানকে তার এলাকার সর্বস্তরের জনগণ একযোগে সমর্থন করেছেন। এলাকার উন্নয়নের সার্থে দলমত নির্বিশেষে ইদ্রিস আলীকে মেম্বার হিসাবে দেখতে চায়। তবে ওয়ার্ডের দুই গ্রামের অধিকাংশ লোকই চায় ইদ্রিস আলী মেম্বার হিসাবে নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে এবং মানুষ তার কাছ থেকে সেবা পাবেন। তাই সবাই যৌথ ভাবে ইদ্রিস আলীকে সমর্থন করলে একক প্রার্থী হিসাবে থাকবে ইদ্রিস আলী। তবে ইদ্রিস আলী সকলেের সমর্থন নিয়ে এলাকার উন্নয়ন করতে চায়।

১৫ অক্টোবর শুক্রবার সকালে বক্তাবলীর ছমিরনগর বাজারে ৮নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ ও স্থানীয় মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠকে এ ধরনের সিদ্ধান্ত হয়।

এদিকে উঠান বৈঠকে ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মনির হোসেন, সেকান্দর আলী উপস্থিত হয়ে তাদের মতামত ব্যক্ত করেছেন। মনির হোসেন মেম্বার ইদ্রিস আলীকে সমর্থন না দিয়ে এলাকাবাসী ছাড়া কোন সিদ্ধান্ত দিতে পারবে না বলে জানিয়ে দিলেও সেকান্দর আলী নিজ গ্রামের সিদ্ধান্ত দিতে পারবে না বলে জানালেও নিজে ইদ্রিস আলীকে সমর্থন করেছেন।

আর সেকান্দরের এমন বক্তব্যের পেক্ষিতে ইদ্রিস আলী তার বক্তব্যে বলেছেন, সেকান্দর যেহেতু আমাকে সমর্থন দিয়েছে আমি মনে করি সে আমার কাছে যোগ্য প্রার্থী। তাই আমি ব্যক্তিগত ভাবে সেকান্দরকে সমর্থন করে গেলেন।

আর উপস্থিত মুরুব্বীরা তাদের বক্তব্যে বলেন, ইদ্রিস আলী যোগ্য প্রার্থী, তাকে আমরা একক ভাবে প্রার্থী হিসাবে দেখতে চাই। এলাকার উন্নয়নের সার্থে ইদ্রিস আলীকে মেম্বার হিসাবে দেখতে চাই।

ছমির নগরের সমাজ সেবক সামসুল হক মাস্টারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন প্রসন্ননগরের হযরত আলী মাদবর, দেলোয়ার মাদবর, ইমাম হোসেন, চর প্রসন্ননগরেের ফযজুল হক, জিয়াবল চৌধুরী, মোহন হাজী, শাহাবুদ্দিন হাজী, নুর মোহাম্মদ, ছমিরনগরের হাসান আলী মাদবর, শাহাবুদ্দিন মাদবর, জহির মাদবর, আবুল হাজী, সোহরাব হাজী, আবুল কাসেম, আমির বেপারী, জয়নাল ভেন্ডার, সফিক ভেন্ডার, সাদেক আলী প্রমুখ।