কুতুবপুর ইউনিয়নের মেম্বার প্রার্থী ইমাম আলীর মনোয়নপত্র দাখিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী শেখ মো. ইমাম আলী মনোয়নপত্র দাখিল করেছেন।

১৪ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আফরোজা খাতুনের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

এসময়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে তিনি বলেন, আলহামদুলিল্লাহ কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সাধারণ মানুষের দোয়া ও সমর্থন নিয়ে মনোনয়ন জমা দিয়েছি। একটি আধুনিক ও ডিজিটাল মডেল ওয়ার্ড নির্মাণে আগামী নির্বাচনে সকলের ভোট কামনা করছি। ইনশাল্লাহ বিজয়ী হয়ে নাগরিক সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করবো।

এসময়ে আরও উপস্থিত ছিলেন- কুতুবপুর ইউনিয়ন সাবেক (৭,৮, ৯) নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আওয়ামীলীগের রফিকুল ইসলাম রাহাত, যুগ্ম সম্পাদক আলমগীর মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী আমির আলী, বিশিষ্ট সমাজসেবক খোরশেদ আলম, রুবেল হোসেন, মো. সোহেল প্রমুখ।

প্রসঙ্গত, ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।