ফতুল্লার বাড়ৈভোগ রাধাকৃষ্ণ মন্দিরে বস্ত্র বিতরণে ডিসি মোস্তাইন বিল্লাহ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

শারদীয় দু‌র্গোৎস‌ব উপল‌ক্ষে ফতুল্লা থানাধীন বাড়ৈভোগ শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির পূজা মন্ডপ ক‌মি‌টির পক্ষ থে‌কে অসহায় ও দুস্থদের মাঝে নগদ বস্ত্র বিতরণ করা হ‌য়ে‌ছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই বস্ত্র বিতরণ করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

১৪ অক্টোবর বৃহস্পতিবার মহানবমীতে ফতুল্লাধীন বাড়ৈভোগ শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দিরে নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সদস্য সচিব ও রাধাকৃষ্ণ মন্দির পূজা মন্ডপ ক‌মি‌টির সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডলের সার্বিক তত্ত্বাবধানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে জিপিএ ফাইভ পাওয়া কৃতি শিক্ষার্থীদের মাঝেও নগদ অর্থ সহায়তা ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক প্রদীপ কুমার দাস, সদস্য প্রদীপ কুমার দাস, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, ৭নং ওয়ার্ড মেম্বার জাকারিয়া জাকির, জেলা যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ভজন চন্দ্র দাস, মহানগরের সভাপতি এড. অঞ্জন দাস।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির ক‌মি‌টির সভাপতি বিশ্বনাথ মন্ডল, সিনিয়র সহ-সভাপতি প্রদীপ মন্ডল, সহ-সভাপতি অজিৎ মন্ডল, সাংগঠনিক সম্পাদক সঞ্জিত মন্ডল, রাম হালদার, সদস্য ইন্দ্রজিৎ মন্ডল, অনিক মন্ডল, দূর্জয় মন্ডল, সদর উপজেলা যুব ঐক্য পরিষদের বিশ্বজিৎ মন্ডল শুভ প্রমুখ।