নির্বাচন শেষে দেলোয়ার প্রধানকে খুঁজে পাওয়া যায় না: নৌকার প্রার্থী কাজিম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী দেলোয়ার হোসেন প্র্রধানকে উদ্দেশ্য করে এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজিম উদ্দিন প্রধাণ বলেছেন, কলাগাছিয়া ইউনিয়ন দীর্ঘদিন অসহায় জীবন-যাপন করছে। তাদের চেয়ারম্যান থেকেও যেনো নেই। কি কাজ করেছেন তিনি এই ১০ বছরে? যেদিকে যাই দুর্ভোগ আর দুর্ভোগ। নির্বাচন এলেই তিনি জনগণের কাছে কসম কাটেন। কিন্তু নির্বাচনের পর তাকে আর পাওয়া যায় না। তাই এই এলাকার একটা পরিবর্তন চায়।

১৩ অক্টোবর বুধবার বিকেলে বন্দর উপজেলাস্থ হাজীপুর এলাকায় এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আমি যদি নির্বাচন হতে পারি আপনারা যদি আমাকে একটিবার সুযোগ দেন তাহলে দেখবেন কতটা উন্নয়ন আমি করতে পারি, মিলিয়ে নিয়েন কে কতটুকু যোগ্য। আল্লাহ আমাকে যতটুকু সম্মান দিয়েছেন তা অনেক। তবুও কলাগাছিয়া আমার জন্মভূমি। তাই এদের দুর্দশায় আমি বাড়িতে বসে থাকতে পারি নাই। এখন এসেছি আপনাদের দোয়া নিতে আপনাদের সেবক হওয়ার সুযোগ চাইতে। আপনারা আমার জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় সমাজ কবির হোসেন। এতে আরো উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়নের সাবেক মেম্বার মঞ্জুর হাসান মঞ্জু মেম্বার, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, যুগ্ম-সম্পাদক আক্তার হোসেন, সোয়েব মোঃ লিটন, মাহমুদুল হাসান জুয়েল প্র্রমূখ।