সোনারগাঁও পৌরসভায় ‘নষ্ট মেশিন’!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরসভার কিছু এলাকায় মশা নিধনের ওষুধ প্রয়োগ করার পর হঠাৎ করে মশার ওষুধ দেয়ার হকার মেশিনটি নষ্ট হওয়ার কারনে পৌরসভার বিভিন্ন এলাকায় এখনও মশার ওষুধ দিতে পারছেন না বলে দাবি করেছেন সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান ভূঁইয়া। তবে আগামীকালের মধ্যে আরেকটি নতুন মেশিন দিয়ে পূণরায় মশা নিধনের ওষুধ দিতে পারবেন বলে জানিয়েছেন তিনি।

২৬ মার্চ মঙ্গলবার মশা নিধনের ব্যাপারে সাদেকুর রহমান স্থানীয় একটি অনলাইনে এমনটা দাবি করেছেন। এর আগে গত ১২ মার্চ সোনারগাঁয়ে ‘মশার উপদ্রবে অতিষ্ট পৌরবাসী, ব্যবস্থা নিচ্ছে না পৌর মেয়র সাদেকুর রহমান’ এ শিরোনামে ওই অনলাইনটিতে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের ২দিন পর পৌরসভার উপজেলা এলাকার কয়েকটি স্থানে মশা নিধনের ওষুধ দেওয়া হয়।

তবে, ভুক্তভোগী পৌরবাসী জানিয়েছেন গত বর্ষার পর থেকে সোনারগাঁও পৌরসভায় মশার কারনে তাদের স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। এ বিষয়ে পৌরসভাকে মৌখিকভাবে অভিযোগ জানালেও তারা কোন ব্যবস্থা নেয়নি। অথচ পৌরসভার মশা নিধনের জন্য একটি ব্যয় ধরা হয়। সেই ব্যয় অন্য খাতে ব্যয় করে পৌরবাসীকে সেবা নিতে ব্যর্থ হচ্ছে পৌরসভা। এমন অভিযোগও করছেন স্থানীয়রা।