২০১ জনের জেলা যুবদলের কমিটি: স্বাধীনতা দিবসেও দূর্বল শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মাত্র দুই দিন আগে নারায়ণগঞ্জ জেলা যুবদলের ২০১ জনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় যুবদল। কিন্তু মহান স্বাধীনতা দিবসে শোডাউন দিতে এসে হোচট খেল নবগঠিত কমিটির নেতারা। সর্বসাকুল্যে ২০১ জনকে নিয়ে শোডাউনই করতে পারলো না নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সেক্রেটারি গোলাম ফারুক খোকন।

২৬ মার্চ মঙ্গলবার সকালে নারায়ণঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের নেতৃত্বে র‌্যালীর মাধ্যমে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বিজয় স্তম্ভে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান যুবদলের নেতাকর্মীরা।

এর আগে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে থেকে যুবদলের নেতাকর্মীরা ‘আজকের এই দিনে জিয়া তোমায় মনে পড়ে, মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই’ শ্লোগানে তারা র‌্যালী করেন। কিন্তু জেলা যুবদলের নতুন কমিটির ২০১ জন তো দুরের কথা সর্বসাকুল্যে ২০১ জন যুবদলের নেতাকর্মীকেও দেখা যায়নি তাদের এই দূর্বল শোডাউনে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দীন চৌধুরী সালামত, সহ-সভাপতি একেএম আমিরুল ইসলাম ইমন, হারুন অর রশীদ মিঠু, মাসুদুর রহমান মাসুদ, তরিকুল ইসলাম খান তারেক, জহিরুল ইসলাম জহির, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, যুগ্ম সম্পাদক রাসেল রানা, আনিসুর রহমান, শামীম মিয়া, শাহীন আহমেদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রোকন উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাকির হোসেন জাকির, সহ-দফতর সম্পাদক হোসেন মোল্লা, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক শব্দর আলী, যুবদল নেতা আবু মুছা সিরাজী ও বাবু গাজী সহ আর মাত্র কয়েকজন নেতাকর্মী।