চেয়ারম্যান দেলোয়ারকে কাজিম উদ্দীনের হুশিয়ার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী কাজিম উদ্দিন প্রধান বলেছেন, এবারের নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ ১০ বছর ধরে উনি চেয়ারম্যান হয়ে আছেন। উনি নাকি অনেক কিছু করেছেন। তাহলে এই রাস্তার এমন অবস্থা কেন?

তিনি বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেনকে হুশিয়ার করে বলেন, এই ফরাজিকান্দা হতে কলাগাছিয়ার রাস্তা দিয়ে চলতে গেলে সুস্থ মানুষ অসুস্থ হয়ে যায়। রাস্তাটির জন্য অনেক টাকা এসেছে কিন্তু তারপরও এই রাস্তার কাজ করেননি কেন। আপনি তো অনেক কাজ করেছেন তাহলে কেন প্রশ্ন আসছে আপনারা জোর করে ভোট নিবেন? আসুন নির্বাচন করুন। জনগণের ভোটে নির্বাচিত হন। কোনো উলটা পালটা চলবে না।

১০ অক্টোবর রবিবার বিকেলে বন্দর কলাগাছিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে আয়োজিত এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, আল্লাহ যদি চায় আমি যদি আপনাদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হই, আপনারা যদি একটিবার সুযোগ দেন তাহলে আপনারা আমাকে ভালো করে চিনবেন। আসলে আমি কেমন মানুষ আর জনগণের কল্যাণে আমি কতটুকু করতে পারি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, স্থানীয় সমাজ সেবক শহিদুল্লাহ চৌধুরী। উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, আওয়ামীলীগ নেতা মঞ্জুর হাসান মঞ্জু, ভোলানাথ দাস, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম প্রমূখ। সার্বিক তত্বাবধানে ছিলেন- ২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হারিছ উদ্দিন ও মোফাজ্জল হোসেন।