কাশিপুরবাসীর ঋণ শোধ করতে অপারগ চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফতুল্লার কাশিপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে এম সাইফউল্লাহ বাদলের পক্ষে
ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের যৌথকর্মী সভা অনুষ্টিত হয়।

১০ অক্টোবর রবিবার বিকেলে চরকাশিপুর মুজিবনগর এলাকার বালুর মাঠে কাশিপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের যৌথকর্মী সভা অনুষ্ঠিত হয়।

এদিকে সাইফউল্লাহ বাদলের নির্বাচনী যৌথকর্মী সভায় বিকেল ৩টা হতে বিভিন্ন এলাকা থেকে বাধ্যবাজনা বাজিয়ে ও সাউন্ডসিস্টেম নিয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় নেতাকর্মী সহ সাধারণ জনগণ সভাস্থলে হাজির হতে থাকেন।

অনুষ্ঠানে কাশিপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আওলাদ হোসেনের সভাপতিত্বে নৌকার প্রার্থী উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি গিয়াস উদ্দিন।

অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক নাজমুল হাসানের সঞ্চানালয়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আশরাফুল আলম, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার।

সভায় আরো উপস্থিত ছিলেন স্থানীয় সমাজ সেবক ইউনুছ মেম্বার, সিরাজুল ইসলাম মাদবর, বারেক মাদবর, সিরাজ মাদবর, কাশিপুর ক্লাবের সভাপতি গোলাম হায়দার, ফতুল্লা থানা ছাত্রলীগের সহসভাপতি শরীয়তউল্লাহ বাবু, কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহম্মেদ, ২নং ওয়ার্ড মেম্বার এমদাদুল হক খোকা, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা, স্থানীয় আওয়ামীলীগ নেতা খবির উদ্দিন খোকন, মনির হোসেন, মাহফুজুর রহমান, মো: সেলিম, জুয়েল হোসেন, হাবিবুর রহমান হাবিব, মশিউর রহমান দুলাল, ফতুল্লা থানা সৈনিক লীগের সভাপতি ইব্রাহিম খলিল, যুবলীগ নেতা মো: বাদশা মিয়া, সাইদুর রহমান, আমজাদ হোসেন, খলিলুর রহমান, মহিলা নেত্রী শাহনাজ আক্তার, আছিয়া আক্তার, সুলতানা রাজিয়া, পলি আক্তার, শিল্পি বেগম প্রমূখ।

সভায় সাইফউল্লাহ বাদল বলেন, আমি ৫ বছর চেয়ারম্যান থেকে কাশিপুরে কতটুকু উন্নয়ন করতে পেরেছি তা জনগনই তা ভাল বলতে পারবেন। কাশিপুরের মানুষকে আমি ভাল বাসি আর যতদিন বেচে থাকবো ততদিন ভাল বেসে যাবো। ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি ওয়ার্ডের কর্মী সভায় আমি মুগ্ধ হয়েছি, কাশিপুরবাসী আমাকে এতো ভাল বাসেন আজকের এই সভায় না আসলে আমি বুৃজতে পারতাম না। তাই কাশিপুরবাসীর ঋন আমি কোনদিন শোধ করতে পারবো না। আমি নির্বাচন করে জনগণের ভোটে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হতে চাই। আর নরসিংপুরে একটি হাই স্কুলের দাবি উঠেছে, আমি আগামী নির্বাচনের পর এই অঞ্চলে একটি হাই স্কুল করে দেয়ার ব্যবস্থা করে দিবো ইনশায়াল্লাহ।