সোনারগাঁয়ে প্র্রতারণা মামলার আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাব-১১ অভিযান চালিয়ে প্রতারণা ও আত্মসাত মামলার পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ৪ অক্টোবর সোমবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল কর্তৃক ৪ অক্টোবর সোমবার ভোর রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মছলন্দপুর এলাকা হতে প্রতারণা মূলকভাবে বিশ্বাস ভঙ্গ করতঃ আত্মসাৎ ও ভয়ভীতি প্রদর্শনের মামলার এজাহারনামীয় পলাতক আসামী মোঃ আসাদুল ইসলাম আসাদকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মছলন্দপুর এলাকার মৃত ডাঃ ইব্রাহীম মোল্লার ছেলে।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী নিজেকে একটি স্বণামধন্য কোম্পানীর কর্ণধার পরিচয় দিয়ে তার অন্যান্য সহযোগীদের যোগসাজশে ব্যবসায়িক লেনদেন এর কথা বলে বিভিন্ন লোকের কাছ থেকে কয়েক কোটি টাকা ধার নেয়।

পরবর্তীতে ভুক্তভোগী পাওনাদারগণ তার কাছে তাদের পাওনা টাকা ফেরত চাইলে সে বিভিন্ন অজুহাতে সময়ক্ষেপণ করতে থাকে এবং ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। একপর্যায়ে একজন ভুক্তভোগী পাওনাদার তার বিরুদ্ধে প্রতারণা মূলকভাবে বিশ্বাস ভঙ্গ করতঃ আত্মসাৎ ও ভয়ভীতি প্রদর্শনের দায়ে মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত আসামী উক্ত মামলার প্রধান ও ১নং আসামী। মামলা হওয়ার পর থেকে উল্লিখিত আসামী গা-ঢাকা দিয়ে কৌশলে পালিয়ে বেড়াচ্ছিল।

এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল কর্তৃক অভিযুক্ত আসামীর অবস্থান সনাক্ত করে ৪ অক্টোবর সোমবার ভোররাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মছলন্দপুর এলাকা হতে গ্রেপ্তার করা হয়।