গোগনগরে ফজর আলীর নাম প্রস্তাব করেনি কেউ, জসিমকে প্রার্থী চূড়ান্ত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে একক প্রার্থী হিসেবে আওয়ামীলীগ নেতা জসিম উদ্দীন আহাম্মেদকে ঘোষণা করেছে গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগ। তবে এই ই্উনিয়নের নৌকা প্রতীক প্রত্যাশি অপর চেয়ারম্যান প্রার্থী ব্যবসায়ী ফজর আলীর নাম বর্ধিত সভায় কেউ প্রস্তাব করেনি। একযোগে ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা বর্ধিত সভার মাধ্যমে জসিম উদ্দীনকে চূড়ান্ত প্রার্থী হিসেবে ঘোষণা করেন।

৪ অক্টোবর সোমবার সন্ধ্যায় গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রতিটি ওয়ার্ড আওয়ামীলীগের শীর্ষ নেতাদের মতামতের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেয়া হয়। ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভার এই সিদ্ধান্ত জেলা আওয়ামীলীগের মাধ্যমে কেন্দ্রে আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের কাছে জমা দেয়া হবে।

IMG 20211004 201927

সোমবার গোগনগর ইউনিয়নের সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় কমিটির সকল সদস্য ও ৯টি ওয়ার্ডের সভাপতি -সাধারণ সম্পাদকগণের উপস্থিতিতে এবং উপস্থিত সকলের পূর্ণ সম্মতিতে আওয়ামীলীগের ত্যাগী নেতা হিসেবে জসিম উদ্দীন আহাম্মেদের নাম প্রস্তাবনায় চূড়ান্ত করা হয়।

গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল আজিজ মাষ্টারের সভাপতিত্বে ও গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবিএম আজহারুল ইসলামের সঞ্চালনায় বর্ধিত সভায় উপস্থিত সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক নিজেদের বক্তব্যে সকলেই জসিমউদদীন আহমেদকে সমর্থন জানান।

তারা বক্তব্যে বলেন, গত ৪ দশক ধরে আওয়ামীলীগের প্রতি তাঁর অবদান ও সাধারণ মানুষের মাঝে তাঁর ব্যাপক জনপ্রিয়তা বিবেচনায় গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে জসিমউদদীন আহমেদ অদ্বিতীয়।

সকল শীর্ষ নেতাদের মতামত শেষে খোলা আলোচনায় বর্ধিত সভায় অডিটোরিয়ামে উপস্থিত সকল নেতাকর্মী একযোগে জসিম উদ্দীনের নাম প্রস্তাবনার পক্ষে সমর্থন জানান।

সভার সঞ্চালক ও সাধারণ সম্পাদক এবিএম আজহারুল ইসলাম
বারবার অন্য কেউ প্রার্থী হতে চান কিনা জানতে চাইলেও কেউ প্রার্থী হতে বা অন্য কারো নাম প্রস্তাব না করায় সর্বসম্মতিক্রমে গোগনগর ইউনিয়নের আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে জসিমউদদীন আহমেদের নাম ঘোষণা করা হয়।

বর্ধিত সভা শেষে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ -৪আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।