সোনারগাঁয়ে বাড়ীমজলিস প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনে এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে অবস্থিত ৪৯নং বাড়ীমজলিস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ৪র্থ তলা ভবনের উদ্বোধন করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। ২৯ সেপ্টেম্বর বুধবার সকালে তিনি ওই বিদ্যালয়ের ভবনটির উদ্বোধন করেন।

IMG 20210929 151946

ওই সময় অভিভাবক ও সুধী সমাবেশে উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে এমপি লিয়াকত হোসেন খোকা বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আগামী ২ বছরের মধ্যে সোনারগাঁয়ের বাকি প্রাথমিক বিদ্যালয়ে ভবনগুলোর কাজ সমাপ্ত করার চেষ্টা করবো। আমি এই ৭বছরে প্রাথমিক বিদ্যালয়ের ব্যাপক কাজ করেছি।

প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করে এমপি বলেন, আপনারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আজকের এই অনুষ্ঠান থেকে ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীকে।

IMG 20210929 151355

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার দৌলতর রহমান খান, বাড়িমজলিস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারগিস আক্তার, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, সহকারী শিক্ষা অফিসার কানিজ ফাতিমা ও লোরা আক্তার, মোগরাপারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার মোঃ মাজহারুল ইসলাম মানিক, সোনারগাঁও উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জাবেদ রায়হান জয়, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আনিসুর রহমান বাবু, মোঃ আলমগীর কবির মেম্বার, মোঃমাহফুজ মাস্টার, আব্দুল মান্নান মেম্বার, বিশিষ্ট ব্যবসায়ী মোস্তফা মিয়া, মোঃ মনির হোসেন, জাতীয় পার্টি নেতা মল্লিক মঞ্জুর হোসেন হিরু, মোঃ হাসান রিতু, মোঃ শাহীন মিয়া, মোঃ হাসান মিয়া, মোঃ জহির মিয়া, মোঃ ফজলুল হক মাষ্টার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্কুলের সকল শিক্ষক, শিক্ষিকা ও কমলমতি ছাত্র-ছাত্রীরা।