বিএনপি আগের মতো ধ্বংসলীলা ও মানুষ মারার ষড়যন্ত্র করছে: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, বিএনপি আগের মতো ধ্বংসলীলা, বাসে আগুন জ্বালিয়ে মানুষ মারার ষড়যন্ত্র করছে। তারা সিরিজ বৈঠক করে সারা দেশে তান্ডব চালাতে পারে, আপনারা সবাই সজাগ থাকবেন।

IMG 20210926 203443

২৬ সেপ্টেম্বর রবিবার বিকেলে সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দ বাজার ব্রীজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন পূর্বে এক সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য এসব কথা বলেন তিনি।

এ সময় এমপি খোকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে এ ব্রিজ অনুমোদন দেয়ায় ধন্যবাদ জানান।

IMG 20210926 203235

উক্ত সভায় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মেহেদী ইকবাল, সোনারগাঁ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না, জাতীয় পার্টি সোনারগাঁও উপজেলা সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটি সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, নোয়াগাও ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান,বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আবদুর রউফ, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি ও সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুইয়া, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, আবুল বাছেদ মেম্বার প্রমূখ।