সিদ্ধিরগঞ্জে ডিজেল চোর চক্রের দুই সদস্য র‌্যাবের হাতে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে চোরাই তেল ও ডিজেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে। ২৬ সেপ্টেম্বর রবিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল ২৬ সেপ্টেম্বর রবিবার ভোর রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৯টি ড্রামভর্তি ১ হাজার ৮৯০ লিটার চোরাই ডিজেল উদ্ধারসহ চোরাই চক্রের ২ সক্রিয় সদস্যকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ নাঈম, মোঃ জাহিদ হাসান ওরফে মিসকিন।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ নাঈম নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল বাড়ীপাড়া এলাকার মৃত হাবিবুল্লাহ এর ছেলে এবং অপর আসামী মোঃ জাহিদ হাসান ওরফে মিসকিন জামালপুর জেলার সরিষাবাড়ী থানাধীন ভাটারা এলাকায়। গ্রেপ্তারকৃত আসামীরা চোরাই তেল কেনাবেচা সিন্ডিকেটের সক্রিয় সদস্য। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে অবৈধ উপায়ে জ্বালানী তেল সংগ্রহ করে অবৈধভাবে কেনাবেচা করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। এই সকল তেল চোরাই সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।