মেয়র আইভীর সঙ্গে মহিলা পরিষদের সৌজন্য সাক্ষাৎ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর সঙ্গে বাংলাদেশ মহিলা পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ সৌজন্য স্বাক্ষাৎ করেছেন।

২৬ সেপ্টেম্বর রবিবার দুপুর ২টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নগর ভবনে এ সৌজন্যমুলক এ সাক্ষাৎ করেন বাংলাদেশ মহিলা পরিষদের জেলার নেতৃবৃন্দরা।

এসময় মেয়রের মাতা মমতাজ বেগমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানান এবং একটি শোক বার্তা প্রদান করেন। এছাড়াও স্থানীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। করোনার সময়েও নারী ও শিশু নির্যাতন বৃদ্ধি, বাল্যবিবাহ বৃদ্ধি, স্কুল থেকে ঝড়ে পড়া, মহল্লায় মহল্লায় নানামুখী সমস্যা, মশার উৎপাত, কর্মহীনতা, বেকারত্ব, উচ্ছেদ প্রভৃতি সমস্যা সমাধানের বিষয়ে আলোচনা করা হয়। মেয়র তাঁর সাধ্য অনুযায়ী সমাধানের চেষ্টা করবেন বলে আশ্বাস দেন।

সংগঠনের জেলার পক্ষে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা পরিষদ কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলার সভাপতি বীর নারী মুক্তিযোদ্ধা লক্ষ্মী চক্রবর্তী, সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি আনজুমান আরা আকসির, সহ-সভাপতি ও কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক রীনা আহমেদ, স়়ংগঠন সম্পাদক প্রীতিকনা দাস, লিগ্যাল এইড সম্পাদক সাহানারা বেগম, প্রশিক্ষণ সম্পাদক তড়িতা সাহা, প্রচার সম্পাদক কানিজ ফাতেমা, সদস্য বিউটি ইসলাম, শহর সমাজকল্যাণ সম্পাদক রোজী আবেদীন, বন্দর সহ-সভাপতি করিমুন নেতা, তরুণী সুমী সরকার প্রমুখ।