আবারো চেয়ারম্যান হয়ে কাশিপুর ইউনিয়নকে আলোকিত করতে চান বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুর ইউনিয়নকে আলোকিত করতে চান ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল। সকলের সহযোগিতায় কাশিপুরকে সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ উপহার দিতে চান তিনি।

২৫ সেপ্টেম্বর শনিবার বিকেলে কাশিপুর বাংলাবাজারস্থ সুচিন্তানগরে জাতীয় শোক দিবসের স্মরণে ‘আলোকিত কাশিপুর’ এর আয়োজনে স্কুলের শিক্ষার্থীদের চিত্রাঙ্গণ সহ বিভিন্ন ধরনের প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সাইফউল্লাহ বাদল বলেন, বঙ্গবন্ধুর স্মরণে কোমলমতি শিশুরা যে ধরনের প্রতিযোগিতায় সাহস করে অংশগ্রহন করেছে তাদের এবং তাদের অভিভাককে ধন্যবাদ জানাই। তাদের এই সাহসের প্রশংসা করে বলতে চাই তারা একদিন দেশের আলোকিত করে তুলবে। তারাই দেশের আগামী দিনের ভবিষ্যত এবং উজ্জল নক্ষত্র।

তিনি আরো বলেন, আজকের এ অনুষ্ঠানে এসে অনুভব করলাম, আগামীর প্রজন্মকে সুষ্ঠু ও সুন্দর পরিবেশ সমাজ উপহার দিতে পারলে তারা তারা আমাদের মত আলোকিত সমাজ গঠনে কাজ করতে পারবে। আমিও চাই যেসকল শিশু বঙ্গবন্ধুকে নিয়ে চিত্রাঙ্গণ করেছে এবং বঙ্গবন্ধুর ভাষণের প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে তারা একদিন তারা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে মানুষের মত মানুষ হবে।

অনুষ্ঠানে কাশিপুর আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী বাবুল কুঞ্চ সাহার সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আশরাফুল আলম, কৃষি বিষয়ক সস্পাদক হুমায়ন কবির রতন, সহ প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সস্পাদক এমএ সাত্তার, ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা দুলাল হোসেন, হোসিয়ারী সমিতির নেতা আমিরুল্লাহ রতন, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান আতা, রূপচান, সরদার সালাউদ্দিন, অশোক সরকার, ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন প্রমুখ।

অনুষ্ঠানটি সার্বিক তত্বাবধানে ছিলেন আলোকিত কাশিপুর এর এডমিন শহিদুল ইসলাম খান, মেহেদী হাসান সৈকত, আসমা খাতুন মৌ।