ঋণের কিস্তি আদায় করতে গিয়ে গ্রাহকদের পিটুনিতে আহত ব্যাংক কর্মকর্তা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কিস্তির টাকা চাওয়ায় ব্যাংক কর্মকর্তা ও তার স্ত্রীকে পিটিয়ে জখম করার অভিযোগ ওঠেছে। ভাংচুর ও লুটপাট কার হয়েছে তার বাসার আসবাবপত্র। ১৫ সেপ্টেম্বর বুধবার রাতে এ ঘটনার পর আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, এন.আর.বি.সি ব্যাংক, আড়াইহাজার শাখা থেকে ব্যবসায়িক খাতে ৩ লাখ টাকা ঋণ নেন দুবাই প্লাজার ৪র্থ তলায় অবস্থিত জাকির খান কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের মালিক জাকির খান, সজীবুল ইসলাম এবং তার মা তাছলিমা আক্তার।

তারা কয়েকটি কিস্তির টাকা পরিশোধ না করায় এন আর বি সি ব্যাংক আড়াইহাজার শাখার কর্মকর্তা মনিরুল ইসলাম, ম্যানেজার কচি শিকদার এবং ক্রেডিট অফিসার আজহারুল হক বুধবার দুপুরে জাকির, সজীবকে ও তাছলিমাকে এক সাথে দুবাই প্লাজায় পেয়ে কিস্তি পরিশোধের জন্য তাগিদ দেন। এ সময় উভয়পক্ষ তর্কে জড়িয়ে পড়েন।

এ সময় তারা উত্তেজিত হয়ে উক্ত মনিরুল ইসলামকে দেখে নিবে বলে হুমকি প্রদান করে। একই দিন দিবাগত রাতে অভিযুক্তরা ব্যাংক কর্মকর্তা মনিরুল ইসলামের বাসায় হামলা করে তাকে এবং তার স্ত্রী আয়েশা বানুকে মাইরপিটে গুরুতর আহত করে এবং বাসায় ভাংচুর ও লুটপাট চালায়। এ ব্যাপারে আয়েশা বানু বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেছেন।