সামসুল ইসলাম ভুঁইয়াকে জেলা আইনজীবী সমিতির শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে মনোনিত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহমীন মিয়া ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান।

১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনের সামনে আইনজীবী সমিতির পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় সকলকে ধন্যবাদ জানিয়ে এবং বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া বলেন, আমাকে নৌকা প্রতীক তুলে দেয়ার পর সোনারগাঁয়ের মানুষ আমাকে যে ভালোবাসা দেখিয়েছে আমি কল্পনাও করতে পারিনি। আমাকে জননেত্রী শেখ হাসিনা এতটা সম্মানিত করেছেন যা আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া। আমি সামসুল ইসলাম ভুঁইয়া সব সময় সকলের ভাই হিসেবে থাকতে চাই, আমি চেয়ারম্যান হতে চাইনা। আমি দীর্ঘদিন রাজনীতি করেছি, আপনারা দোয়া করবেন আমি যেনো সৎভাবে আমার দায়িত্ব পালন করতে পারি।

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়াকে মনোনিত করায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জের আওয়ামীলীগের আইনজীবীরা।

এ সময় আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ছাড়াও উপস্থিত ছিলেন আইনজীবী সমিতির সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট অনোয়ার হোসেন, সিনিয়র সিনিয়র সহ-সভাপতি বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি অ্যাডভোকেট বরুণ চন্দ্র দে, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনি, কার্যকরী পরিষদের অ্যাডভোকেট মাহমুদুল হক মমিন, অ্যাডভোকেট নূসরাত জাহান তানিয়া সহ কার্যকরী পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ।

এ ছাড়াও অন্যান্য আইনজীবীদের মধ্যে অ্যাডভোকেট মেজবাহ উদ্দীন, অ্যাডভোকেট দিলীপ বিশ্বাস, অ্যাডভোকেট মাসুম ভুঁইয়া, অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন, অ্যাডভোকেট মনিরুজ্জামান মনির, অ্যাডভোকেট নূর হোসেন লিটন সিকদার, অ্যাডভোকেট ফিরোজ মিয়া সহ বিপুল সংখ্যক আইনজীবী উপস্থিত ছিলেন।