সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজির দায়ে র‌্যাবের হাতে গ্রেপ্তার ৪

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজির দায়ে ৪জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ টাকা উদ্ধার করা হয়। ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, ১৫ সেপ্টেম্বর বুধবার বিকেলে র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড ডেমড়া মোড় হাজী এ রহমান সুপার মার্কেট এলাকায় চাঁদাবাজ বিরোধী অভিযান পরিচালনা করে মোঃ মনোয়ার হোসেন, মোঃ আরিফ, মোঃ হানিফ মিয়া, মোঃ সোহেলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে চাঁদাবাজির নগদ ৩ হাজার ৯০০ টাকা এবং মোবাইল ফোন ৪টি উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন যাবত নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড ডেমড়া মোড় হাজী এ রহমান সুপার মার্কেটস্থ অটো স্ট্যান্ড এলাকায় সিএনজি,অটোসহ ঢাকা-চট্রগ্রাম গামী চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ১০০ থেকে ২০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।