সামসুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে চলবে সোনারগাঁও আওয়ামীলীগ: শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান বলেছেন, আমি কখনো মিথ্যা কথা বলি না। আজ আমি উপজেলা নির্বাচনের জন্য সোনারগাঁয়ে আসিনি, এসেছি একটি ম্যাসেজ দিতে। সামনে আওয়ামীলীগের কঠিন সময় আসছে, তাই এখন থেকে সবাইকে এক সাথে কাজ করতে হবে। এখন সোনারগাঁ আওয়ামীলীগের পরিসর বেড়েছে, সে হিসেবে বর্তমান আওয়ামীলীগ আগের চেয়ে বেশী শক্তিশালী হওয়ার কথা কিন্তু সেটা দেখছি না।

সোনারগাঁ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার মনোনয়নপত্র জমা দিতে এসে সোনারগাঁ উপজেলা পরিষদ চত্বরে ১৩ সেপ্টেম্বর সোমবার বিকেলে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান আরো বলেন, এখানে কায়সার আছে, কালাম আছে বিরু আছে, নান্নু আছে, হায়দার আছে সবাইকে বলছি আজ থেকে সোনারগাঁ আওয়ামীলীগ এক। সামসুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে চলবে সোনারগাঁও আওয়ামীলীগ।

তিনি সোনারগাঁ আওয়ামীলীগের মধ্যে বিবাদমান কোন্দল নিরসনের জন্য উভয় পক্ষকে ঐক্যবদ্ধ থাকার জন্য আল্লাহর নামে হাত তুলে উপস্থিত নেতাকর্মীদের শপথ বাক্য পাঠ করান।

এদিকে শামীম ওসমানের বক্তব্যেও পর সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিসে জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং অফিসার মতিউর রহমানের কাছে অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া আওয়ামীলীগের প্রার্থী হিসেবে তার মনোনয়নপত্র জমা দেন।

সোমবার ছিল মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। মনোনয়নপত্র জমা দেয়ার আগে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জসিম উদ্দিন জানান, এ পর্যন্ত মোট ৪জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করলেও মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে শুধুমাত্র নৌকার প্রার্থী ছাড়া অন্য কোন প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি।

এদিকে মনোনয়নপত্র জমা দেয়াকে কেন্দ্র করে সোনারগাঁ উপজেলা চত্বরে উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়।

মনোনয়ন জমা দেয়ার সময় অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সাথে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ- ৪ আসনের এমপি শামীম ওসমান, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা.আবু জাফর চৌধুরী বিরু, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির ত্রাণ বিষয়ক সম্পাদক দীপক কুমার বণিক, উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এ.এইচ.এম মাসুদ দুলাল, জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর হোসেন, সোনারগাঁ আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট ইকবাল হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি প্রমূখ।