মোগরাপাড়া ইউনিয়নবাসীর সেবক হতে চাই: হাজী সোহাগ রনি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনির নিজস্ব অর্থায়নে মোগরাপাড়া ইউনিয়ন পোস্ট অফিস ও ভূমি অফিসের মাঠ নতুনরুপে সংস্কার করে দিয়ে মাঠটির চারপাশে বৃক্ষরোপন করেছেন তিনি।

১২ সেপ্টেম্বর রবিবার সকালে মোগরাপাড়া ইউনিয়ন ভুমি অফিসের সামনে অবস্থিত ডাকঘরটির সংস্কার কাজ ঘুরে দেখেন এবং তার মতো সবাইকে জনকল্যাণমুলক কাজে এগিয়ে আসার আহবান জানান।

এ সময় সোহাগ রনি বলেন, কিছুদিন আগে এসে আমি দেখতে পাই, মোগরাপাড়া ইউনিয়ন ভুমি অফিসের মাঠ ও পোস্ট অফিস এর টিনের চালটি ভাঁঙা ছিল একটু বৃষ্টি হলে অফিসের ভিতরে পানি পড়ে ভিজে যেত ·তে ডাকঘরের স্বাভাবিক কাজকর্ম ব্যাহত হতো। ছাড়া ভুমি অফিসের মাঠটি একটু বৃষ্টি হলেই জলাবদ্ধতার সৃষ্টি হত পানি জমে থাকত ভুমি অফিসে লোকজন আসা যাওয়া করতে অসুবিধা হত। বিষয়টি আমার নজরে আসলে তাৎক্ষনিক ব্যবস্থা নেই ও নিজস্ব অর্থায়নে পোস্ট অফিসের পুরাতন চালটি ভেঙে নতুন টিন দিয়ে চালটি নতুন রুপে সংস্থার করে দেই এবং ভুমি অফিসের মাঠে ১ ফুট পরিমান মাটি দিয়ে ভরাট করে দেই। এবং পোষ্ট অফিসের সামনে বৃক্ষ রোপন করি।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে তারই ধারাবাহিকতায় মোগড়াপাড়া ইউনিয়নে সাধারণ জনগণের সেবক হয়ে থাকতে চাই। মোগরাপাড়া ইউনিয়নবাসীর উন্নায়ণ কল্পে বিভিন্ন এলাকায় রাস্তাঘাট মসজিদ মাদ্রাসা স্কুল কলেজের নিজস্ব তহবিল থেকে উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। আমি সব সময় সাধারণ জনগণের পাশে সব সময় আছি থাকবো।

এ সময় এলাকার সাধারণ জনগণ জানায়, মোগড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ সোহাগ রনি তার নিজস্ব অর্থায়নে ইতিমধ্যে ইউনিয়নের অনেক উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছেন ও ইউনিয়ন ভুমি অফিসের মাঠটি ছিল একটু গভীর এখানে ওয়াজ মাহফিল হয় সেখানে মাঠটির অবস্থা খারাপ বাচ্চারা খেলাধুলা করতে পারত না একটু বৃষ্টি হলেই পানি জমে থাকত। কিন্তু সোহাগ রনি সাথে সাথে উদ্যােগ নিয়ে ১ ফুট পরিমাণ মাটি দিয়ে ভরাট করে দেন ও পোস্ট অফিসের চালটি ভেঙে নতুন টিন দিয়ে চালটি মেরামত করে দেন। এখন মাটটির পরিবেশ অনেক সুন্দর হয়েছে ও চারা গাছ রোপন করে দিয়েছেন। এছাড়াও এলাকার রাস্তাঘাট স্কুল কলেজের মসজিদ মাদ্রাসা মন্দির সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছেন হাজী মোঃ সোহাগ রনি এমন একজন সৎ ও নিষ্ঠাবান ব্যাক্তিকে আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে পেতে চাই এ সময় সকলে তার জন্য দোয়া কামনা করেন।