প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সোনারগাঁও জুড়ে আনন্দ মিছিল, দোয়া ও মিষ্টি বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রতীকে অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়াকে মনোনিত করায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় দোয়া মাহফিল, আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন আওয়ামীলীগের নেতাকর্মীরা।  ১২ সেপ্টেম্বর রবিবার দিনভর সোনারগাঁও জুড়ে এসব কর্মসূচি পালন করেছেন নেতাকর্মীরা।

তাদের দাবি- সামসুল ইসলাম ভুঁইয়াকে তার দীর্ঘ ৫৭ বছরের রাজনৈতিক জীবনে দলের প্রতি আনুগত্য ত্যাগ অবদানের মুল্যায়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  একজন যোগ্য সৎ ব্যক্তিকে মনোনিত করা হয়েছে বিধায় নেতাকর্মীরা উচ্ছাস প্রকাশ করে এসব কর্মসূচি পালন করেছেন।  একই সঙ্গে বিভিন্ন জনপ্রতিনিধিরাও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে দোয়া মাহফিল করেছেন।

রবিবার সকালে সোনারগাঁও পৌরসভা এলাকায় নেতাকর্মীদের নিয়ে আনন্দ মিছিল করেছেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু।  এরপর তিনি নেতাকর্মী ও স্থানীয়দের মাঝে মিষ্টি বিতরণ করেন।  একই সঙ্গে তিনি সাদিপুর ও জামপুর ইউনিয়নেও নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করেছেণ।

সোনারগাঁও কাঁচপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী লিটন খান ও চেয়ারম্যান প্রার্থী মাহাবুব খানের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে পৃথকভাবে আনন্দ মিছিল করেছেন।

বিকেলে সোনারগাঁও পৌরসভায় মেয়র সাদেকুর রহমানের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে দোয়া মাহফিল করা হয়েছে।  উপজেলা জাতীয়পার্টি ও পৌর জাতীয়পার্টির পক্ষ থেকেও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. আব্দুর রউফ মোল্লাও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে দোয়া মাহফিল করেছেন।  যেখানে আওয়ামীলীগের নেতাকর্মীসহ অনেকেই উপস্থিত ছিলেন।

জানাগেছে, ১১ সেপ্টেম্বর শনিবার আওয়ামীলীগের সভাপতি ও নির্বাচনী মনোনয়ন বোর্ডের প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনারগাঁও উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রতীকে প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়াকে মনোনিত করেন।