‘আইভী জনগণের নয়, ৩৪জন ঠিকাদারের মেয়র’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেছেন, যিনি বলছেন চলমান কর্মীসভা শামীম ওসমানের সভা, তার নাম বলবো না, তাকে বলি আপনার নামে ২৭টা ওয়ার্ডে কর্মীসভা করে দেখান, ১০জন লোকও হবে না। যে চেয়ারে শামীম ওসমান আপনাকে বসাইছে সেটা নষ্ট কইরেন না, সম্মান করতে শিখুন। সম্মান কিভাবে করতে হয় শামীম ওসমানের ছেলেদের দেখে শিখুন।

২২ সেপ্টেম্বর রবিবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দর শাহী মসজিদ এলাকায় সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভার প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীকে ইঙ্গিত করে তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নের চাকা থামিয়ে দিতে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পারিনিত করেছে। তিনি নিজ গুণে আজ বিশ্বনেত্রী হয়েছেন। দেশের বর্তমান উন্নয়ন শুধু শেখ হাসিনার অবদান। কিন্তু কেউ কেউ আছেন, বলে আমি করেছি, আমি করেছি, এই আমিত্বভাব বাদ দেন। ৩৪জন ঠিকাদারের মেয়র হইলে হবেনা। জনগণের মেয়র হন। এক পরিবারে ৪জন পদ নিয়ে আছেন কিন্তু দলের জন্য কাজ করেন না। এটা আর চলবে না। প্রধানমন্ত্রী এখন ত্যাগীদের মূল্যায়ন করছে।

কর্মীসভায় বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির মৃধা, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু।

যুবলীগ নেতা সামসুল হাসানের সঞ্চালনায়, বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, আনোয়ার হোসেন আনু, যুবলীগ নেতা খান মাসুদ, মহানগর মহিলা লীগের সভাপতি ইসরাত জাহান খান স্মৃতি, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমূখ।।