বন্ধুর সঙ্গে আড়াইহাজারে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার ৮

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১৩ বছরের এক কিশোরী গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ৮জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ৩০ আগস্ট উপজেলার সিংরাটি এলাকায় গণধর্ষণের শিকার হয় ওই কিশোরী।

পরবর্তীতে ৮ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় ধর্ষিতার বাবা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ওইদিনই মামলা রেকর্ড করে পুলিশ অভিযুক্ত ১০ জনের মধ্যে ৮জনকে গ্রেপ্তার করেছে।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা অভিযোগের বরাদ দিয়ে জানান, কিশোরীর বাড়ী আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের একটি গ্রামে। সে তার বাবা-মায়ের সাথে রূপগঞ্জের গাউছিয়া এলাকায় ভাড়া থাকে। তারা গার্মেন্টের শ্রমিক। ঘটনার দিন কিশোরী তার বান্ধবীকে নিয়ে ভুলতায় ঘুরতে যায়। সেখান থেকে তাদের সাথে যোগ হয় বান্ধবীর এক বন্ধু। এরা ৩জন মিলে আড়াইহাজার এলাকায় ঘুরতে বের হয়।

পরে অভিযুক্তরা বান্ধবী ও বন্ধুকে ভয়ভীতি দেখিয়ে উপজেলার সিংরাটি এলাকায় একটি ঝোপে নিয়ে কিশোরীকে ৭ জনে মিলে গণধর্ষণ করে। এ গণধর্ষণে অপর তিনজন সহযোগী ছিল।

ওসি আরো জানান, ধর্ষণের ঘটনায় অভিযোগ দেওয়ার পরপরই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করা হয়।

আটকৃতরা হলো মাগুরা জেলার শালিকা থানার মৃত রহিম মোল্লার ছেলে বিল্লাল (১৯), উপজেলার সিংরাটি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে জাহিদ (২০), উপজেলার বান্টি উত্তর পাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে নিরব (১৯), ময়মনসিংহের ইশ্বরদী থানার কাঠাঁলিয়া গ্রামের আবুল হাসেমের ছেলে তাইজুল (১৯), উপজেলার লস্করদী পূর্বপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে সিয়াম (১৯), আড়াইহাজার উপজেলার সিংরাটি গ্রামের সুরুজ মিয়ার ছেলে রবিন (২৩), উপজেলার আলীসাদী কান্দাপাড়া গ্রামের আবু বকরের ছেলে খাইরুল (২২) ও উপজেলার সিংরাটি গ্রামের রফিকুলের ছেলে রিফাত( ২০)।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান ৮ আসামীকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।