প্রেমিক যখন প্রতারক, আড়াইহাজারের কিশোরী অন্তঃসত্ত্বা! থানায় মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আড়াইহাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৮ বছর বয়সের এক কিশোরীকে তার প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার মেয়েটির বাবা বাদী হয়ে আড়াইহাজার থানায় এই মামলাটি দায়ের করেন।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মামলার বরাদ দিয়ে জানান, আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের একটি গ্রামের ১৮ বছরের মেয়েটি বাবা-মায়ের সাথে রূপগঞ্জের তারাব এলাকায় বসবাস করে আসছিল।

এই সুযোগে একই এলাকায় মিছির আলীর ছেলে ইয়ামিনের সাথে তার মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই সুযোগে ঘুরাফেরার নাম করে প্রেমিক বিভিন্ন স্থানে প্রেমিকাকে নিয়ে একাধিকবার দৈহিক সম্পর্ক গড়ে তুলে। পরে সেখান থেকে দু’বছর পুর্বে গ্রামের বাড়ী উপজেলার হাইজাদী ইউনিয়নের গ্রামে চলে আসে।

সর্বশেষ গত ২০ জুলাই রাতে প্রেমিক ইয়ামিন তার বাড়ীতে এসে বাড়ীতে কেউ না থাকার সুবাধে আবারো ধর্ষণ করে। ওইদিন প্রেমিকার বাবা-মা চিকিৎসাজনিত কারনে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ছিলেন।

বর্তমানে মেয়েটি দেড় মাসের অন্ত:স্বত্তা। বিয়ের জন্য চাপ দিলে প্রেমিক বিয়ে করতে অস্বীকার করেন। এই কারণে বৃহস্পতিবার থানায় মেয়ের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।