‘জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিলে, চেয়ারম্যান নির্বাচিত হয়ে খাদেম হিসেবে কাজ করবো’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও নৌকা প্রতীক প্রত্যাশি বাবুল ওমর বাবু বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।  বিশ্ব মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনা আজকে বাংলাদেশকে বিশ্বের দরবারে দাঁড় করিয়েছেন।  আমরা বঙ্গবন্ধুর আদর্শে প্রধানমন্ত্রীর নির্দেশনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সোনারগাঁয়ে কাজ করছি।

আগামী ৭ অক্টোবর নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা পরিষদের উপ-নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।  পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের মৃত্যুবরণের পর উপজেলা পরিষদটি শূণ্য ঘোষণা করা হয়।  ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবুকে দায়িত্ব দেয়া হয়।  পরবর্তীতে নির্বাচন কমিশন আগামী ৭ অক্টোবর ভোট গ্রহণের দিন ধার্য করে তফসিল ঘোষণা করেন।

নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশা করে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেণ ৭জন নেতা। যাদের মধ্যে অন্যতম উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়াম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য বাবুল ওমর বাবু।  নির্বাচন প্রসঙ্গে জানতে চাইলে তিনি ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সান নারায়ণগঞ্জকে এসব কথা বলেন।

সোনারগাঁও উপজেলাবাসীর উদ্দেশ্যে বাবুল ওমর বাবু বলেন, আমি আপনাদেরই এলাকার সন্তান।  ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে আসছি।  আপনাদের সহায়তায় আজ এই জায়গায় আমি।  আপনাদের সব সময়ই পাশে পেয়েছি।  আমার শক্তি ও সাহস সোনারগাঁবাসীর এবং আপনাদের কাছ থেকে পাওয়া ভালোবাসা।  আপনাদের ভালোবাসায় আমি আমার জীবনে অনেক চড়াই উৎড়াই অতিক্রম করতে সক্ষম হয়েছি।  আমি জানি, আপনাদের ভালোবাসাই আমাকে উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে দাঁড়াতে সাহস জুগিয়েছে! আপনাদের জন্যই আজ আমি সোনারগাঁয়ের নেতৃত্ব দেয়ার মতো প্রতিনিধি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছি।  সোনারগাঁয়ের জনগণের ভালোবাসা আমার সারাজীবন কাম্য।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেন এবং আমি চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে আমি সোনারগাঁবাসীর খাদেম হিসেবে সেবা করে যাাবো ইনশাহআল্লাহ।