হাত পা ভেঙ্গে গলায় ঝুঁলিয়ে দিবেন সোনারগাঁ থানা পুলিশের ওসি!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা নির্বাচনে জাল ভোট দিতে আসলে তার হাত পা ভেঙ্গে গলায় ঝুঁলিয়ে দেওয়া হবে বলে হুশিয়ারী দিয়েছেন সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান। তিনি বলেছেন, ‘আগের দিন রাতে কেউ যদি চিন্তা করেন জাল ভোট দিতে আসবেন। তবে পরিবারের কাছ থেকে বিদায় নিয়ে আসবেন। তাদের আর বাড়ি ফিরে যেতে দেওয়া হবেনা। সোজা জেল হাজতে পাঠানো হবে।’

১৮ মার্চ সোমবার বিকেলে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের নিয়ে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত আইনশৃঙ্খলা সভায় ওসি মনিরুজ্জামান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্ট করলে যে প্রার্থীই যতই শক্তিশালী হোক না কেন তাদের গ্রেপ্তার করা হবে। কোন প্রার্থী এলাকায় প্রতিপক্ষের সাথে মারামারিতে লিপ্ত হতে পারবেন না। যদি কেউ এ ধরনের ঘটনা ঘটান তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।

সভায় উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোশারফ হোসেনের পক্ষে তার ভাই মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবাল, শাহজালাল মিয়া, বাবুল হোসেন বাবু ওমর, এম জাহাঙ্গীর হোসেন ভূইয়া, শাহ আলম রূপন, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার, মাহমুদা আক্তার ফেন্সি, হেলেনা আক্তার ও ফরিদা পারভীন শ্যামলী চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) খোরশেদ আলম, সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিসার ও নির্বাচনে রিটার্নিং অফিসার মো. জসিমউদ্দিন, সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (অপারেশ) আলমগীর হোসেন।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) খোরশেদ আলম বলেন, জননেত্রী শেখ হাসিনা সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন জনগণকে উপহার দেওয়ার জন্য অঙ্গীকার করেছেন। আমরা তার দায়িত্ব পালন করছি।

ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমরের বিরুদ্ধে পোস্টার ছেড়া, অন্য প্রার্থীর সমর্থকদের মারধর ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগ করেছেন। এ বিষয়ে থানায় অভিযোগ করেছেন প্রার্থীরা। ওসি অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।