নৌকার পক্ষে আব্দুল হাই, প্রমাণ চাইলেন সোনারগাঁ আওয়ামীলীগের ঘাটি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ৩১ মার্চ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী মোশারফ হোসেনের পক্ষে মাঠে নেমেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। ১৮ মার্চ সোমবার সোনারগাঁয়ে এক অনুষ্ঠানে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেছেন তিনি। একই সঙ্গে তিনি সোনারগাঁও আওয়ামীলীগের ঘাটি সেটারও প্রমাণ দিতে বলেছেন তিনি। আগামী ৩১ মার্চ নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে প্রমান দিতে চান সোনারগাঁও আওয়ামীলীগের ঘাটি। তবে এই নির্বাচনে জেলা আওয়ামীলীগের সভাপতির আওতাধীন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সেক্রেটারি মাহফুজুর রহমান কালাম একমাত্র প্রতিদ্বন্ধি প্রার্থী হিসেবে ঘোড়া প্রতীকে লড়ছেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, আমরা সবাই নৌকার কর্মী এবং নৌকাকে বিজয়ী করাই আমাদের মূল লক্ষ্য হওয়া উচিৎ। জননেত্রী শেখ হাসিনা সোনারগাঁয়ের নেতাকর্মীদের ভুলে যাননি। তাই তিনি উপজেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁয়ে নৌকার প্রার্থী দিয়েছেন। নির্বাচনটি একটি অবাধ ও নিরপেক্ষ হবে বলে আমাদের প্রত্যাশা। আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নেত্রীকে নৌকার বিজয় উপহার দিতে চাই।

১৮ মার্চ সোমবার দুপুরে সোনারগাঁয়ে কাচপুুর শিল্পনগীর এলাকায় নৌকার প্রতীকের এক কর্মী সভায় এসব কথা বলেন আব্দুল হাই।

কর্মী সভায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আরও বলেছেন, ৩১ মার্চ’ অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে নৌকাকে বিজয়ী করে আবারও আমাদের প্রমাণ করতে হবে সোনারগাঁয়ের মাটি সর্বদা নৌকার ঘাঁটি।

কর্মী সভায় কাঁচপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সবুর খাঁনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামীলীগের আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এসএম জাহাঙ্গীর হোসেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফিরোজ হোসাইন প্রমুখ।