আর্তমানবতার সেবায় স্বেচ্ছাসেবক দল নিঃস্বার্থভাবে কাজ করবে: ইমতিয়াজ বকুল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজিত সোনারগাঁও থানা ও পৌর কমিটির কর্মীসভায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ-বিন-ইমতিয়াজ বকুল বলেছেন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বেচ্ছা শ্রমের নীতিকে বুকে ধারণ করে মানুষের মৌলিক মানবাধিকার, গণতন্ত্র ও আর্তমানবতার সেবায় নিঃস্বার্থভাবে কাজ করে যাবো। পাশাপাশি সকল মতভেদ ভুলে ইস্পাত কঠিন গণঐক্যের মাধ্যমে সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দলকে বিএনপি পরিবারের শ্রেষ্ঠতম সংগঠনে পরিনত করবে।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সোনারগাঁ উপজেলা ও পৌর শাখার কর্মীসভা ৩১ আগষ্ট মঙ্গলবার বিকেলে ঢাকাস্থ মাওলানা ভাসানী মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের সভাপতিত্বে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহাবুব রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিম প্রদান আবুল কালাম আজাদ, ঢাকা বিভাগীয় সহ-সভাপতি আরিফ হাওলাদার, কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক জুলফিকার হোসেন জনি, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসবক দলের সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত মোল্লা, সহ-সভাপতি জাকারিয়া সালেহ স্বপন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু, প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক ও তুলারাম কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস শাহাআলম প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ-বিন-ইমতিয়াজ বকুল সন্মানিত অতিথির বক্তব্য রাখেন। পরে কর্মীসভায় ১০ জন আহবায়ক ও ১৩ জন সদস্য সচিব প্রার্থীর সাক্ষাতকার নেয়া হয়।