আবু নাইম ইকবাল আমার ছোট ভাইয়ের মত: বললেন এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন শিক্ষানুরাগী ক্রীড়া সংগঠক আবু নাইম ইকবাল। তার সম্পর্কে নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের মহাজোটের এমপি ব্যাপক প্রসংশা করে বলেছেন,‘আবু নাইম ইকবাল আমার ছোট ভাইয়ের মত। সে গত ৫ বছর আমার সঙ্গে রাজনীতি করেছে। আমার উন্নয়ন কাজে সহযোগিতা করেছে।’

১৭ মার্চ রবিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, র‌্যালী ও কেক কাটার পর সোনারগাঁ রয়েল রিসোর্টে এক আলোচনা সভায় উপজেলার মেম্বার ও কাউন্সিলরদের এক প্রশ্নের জবাবে এমপি লিয়াকত হোসেন খোকা এমন কথা বলেন।

তবে তিনি পরক্ষণেই আরেক ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবুল হোসেন ওমর সম্পর্কে বলেছেন, ‘আবার বাবু ওমরও আমার জন্য অনেক পরিশ্রম করেছে। ওর মা আমাকে ছেলে বলে ডাকে। তাই দু’জনই আমার লোক। যাকে খুশি ভোট দিয়েন।’

তবে উপস্থিত জনপ্রতিনিধিদের কাছে বিষয়টি পরিস্কার যে আবু নাইম ইকবালই এমপি খোকার প্রথম পছন্দ। কারন জনপ্রতিনিধিদের প্রশ্নের জবাবে সবার আগে নামটা বলেছেন আবু নাইম ইকবালের। এমনকি তিনি ওই সময় অনেকটা হাস্যোজ্জল ছিলেন। অনুষ্ঠান শেষে জনপ্রতিনিধিরা বলেছেন, এমপির জন্য দুজনই কাজ করলেও আবু নাইম ইকবালই তার প্রথম পছন্দ। আমরা আবু নাইম ইকবালের জন্যই কাজ করবো। কারন বাবু ওমরের উত্থান বেশির দিনের নয়। যেখানে আবু নাইম ইকবাল এমপির সঙ্গে দীর্ঘদিন যাবত কাজ করছেন। একই সঙ্গে সোনারগাঁয়ের শিক্ষার ক্ষেত্রে ও ক্রীড়ার উন্নয়নে ব্যাপক ভুমিকা রেখে নির্বাচনের আগেই তিনি বিশেষ শ্রেণির কাছে সমাদৃত।

ওইসময় উপস্থিত ছিলেন- নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামসুল হক সামসু, বৈদ্যেরবাজার ইউপির মেম্বার আব্দুল বাসেত, মোহাম্মদ উল্লাহ, সনমান্দী ইউপির মেম্বার ফিরোজ আহমেদ, তোতা মিয়া, শম্ভুপুরা ইউপির মেম্বার কবির হোসেন, পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্তার মনি সহ আরো অনেকে।

এখানে উল্লেখ্যযে, সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৬ জন প্রার্থী ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন। যেখানে ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার তুঙ্গে থাকা শিক্ষানুরাগী আবু নাইম ইকবাল পেয়েছেন তালা প্রতীক। বর্তমান ভাইস চেয়ারম্যান শাহআলম রূপন মাইক প্রতীক, সাবেক ভাইস চেয়ারম্যান এম জাহাঙ্গীর হোসেন চশমা প্রতীক, বাবুল ওমর বাবু টিউবওয়েল, মনির হোসেন উড়োজাহাজ ও সাংবাদিক শাহজালাল মিয়া বই প্রতীকে নির্বাচন করছেন।