গাজীপুরে প্রতিবন্ধীদের স্কুল নির্মাণে তৈমূর আলমের ৫ লাখ টাকা অনুদান ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ১৬ মার্চ সকাল ১১টায় গাজীপুর জেলাধীন কাপাশিয়া উপজেলায় মুক্তিযোদ্ধা হাশেম শ্রবণ ও প্রতিবন্ধী বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের সভাপতি ও প্রতিষ্ঠাতা ড.এম.এ. হাশেম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় বধির সংস্থার চেয়ারম্যান অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

প্রতিবন্ধীদের অভিভাবক, স্থানীয় জনগণ ও ইউনিয়ন পরিষদ এবং জেলা পরিষদের সদস্যদের উপস্থিতিতে তৈমুর আলম খন্দকার বলেন, বাংলাদেশের আনাচে কানাচে যেখানেই বধির বা শ্রবণ প্রতিবন্ধী আছে তাদের সকলের নিকট শিক্ষার আলো আমরা পৌছে দিতে আপনাদের সহযোগীতা কামনা করি। আমি দৃঢ়তার সাথে ঘোষণা করতে চাই, বাংলাদেশের কোন শ্রবণ প্রতিবন্ধী সমাজ ও পরিবারের বোঝা হয়ে থাকবে না। তাদেরকে শিক্ষা ও প্রশিক্ষণের মাধ্যমে যোগ্য নাগরিক হিসাবে গড়ে তোলবো, ইনশাআল্লাহ।

স্কুলটি ৩০ শতাংশ জায়গার উপর একটি টিনের ঘরে চলে আসছে বিধায় একটি পাকা ভবন নির্মাণের জন্য তৈমুর আলম খন্দকার সংস্থার পক্ষ থেকে বিদ্যালয়ের অনুকূলে পাঁচ লক্ষ টাকা অনুদান ঘোষণা করে। এছাড়াও প্রতিবন্ধীদের স্কুলে আনা নেয়ার বিষয়ে একটি পরিবহণের ব্যবস্থা করার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- মোঃ শফিকুল হাকিম মোল্লা হিরন, পৃষ্ঠপোষকতায় কফিল উদ্দিন প্রধান, সার্বিক তত্ত্বাবধানে মোঃ ইকবাল হোসেন প্রধান ও সার্বিক উপস্থাপনায় মোঃ রবিউল আওয়াল ও মোঃ মজিবুর রহমান প্রধান প্রমূখ।