৭৫ সালে এক মোশতাক থেকে হাজারো মোশতাকের আবির্ভাব: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভায় নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, ১৯৭৫ সালের ভয়াবহ ১৫ আগষ্টে বিশ্বাসঘাতক খন্দকার মোশতাক বঙ্গবন্ধুর খুব ঘনিষ্ঠ ছিলেন। সেই ঘাতক মোশতাক ক্ষমতার লোভে বঙ্গবন্ধু সহ তার পরিবারকে নিশ্চিহ্ন করন এবং সাময়িক ক্ষমতা দখল করে। সেই ৭৫ সাল থেকে আজকে ২০২১ সালে পর্যন্ত হাজারো মোশাতাকের আবির্ভাব ঘটেছে। এই ঘাতক মোশতাকের প্রেতাত্মার কাছ থেকে আমাদের সাবধান থাকতে হবে।

২৪ আগস্ট মঙ্গলবার ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় উপজেলার সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্থানীয় জাতীয় পার্টির সভাপতি ও চেয়ারম্যান পদ প্রার্থী আবুল হাসেমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।

উক্ত শোক দিবসের অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা নুর হোসেন মেম্বার, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আবুল হোসেন, স্থানীয় জাতীয় পার্টি নেতা আলী আকবর, জাকির মেম্বার, আমির আলী মেম্বার, মাইনুদ্দিন, মেম্বার কাসেম মেম্বার, জাতীয় পার্টি নেত্রী রুমা বেগম, নাসরীন আক্তার পান্না, শিল্পী আক্তার, ইসমাইল মেম্বার, রফিক মেম্বার, নুরুজ্জামান মেম্বার প্রমূখ।