৪ দিনের রিমান্ডে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি রনি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হেফাজতের হরতালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের কাজে বাধা প্রদান ও নাশকতাসহ বিভিন্ন অভিযোগে গ্রেপ্তার নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের মশিউর রহমান রনির দুই মামলায় ২দিন করে ৪দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

২৪ আগস্ট মঙ্গলবার সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহম্মেদ হুমায়ূনের আদালতে পুলিশ দুই মামলায় সাতদিন করে ১৪দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানী শেষে দুই মামলায় দুই দিন করে চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলা নং- ৩৩(৩)২১, ১(৪)২১। রিমান্ডকৃত আসামী মশিউর রহমান রনি ফতুল্লা থানার পশ্চিম মাসদাইর এলাকার মোস্তফা কামালের ছেলে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির দুই মামলায় সাতদিন করে রিমান্ডের আবেদন করলে আদালত দুইদিন করে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আসামী পক্ষের আইনজীবী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডবোকেট সাখাওয়াত হোসেন খান জানান, সিদ্ধিরগঞ্জে হেফাজতে যে ঘটনা ঘটে ছিলো তার সাথে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি কোন সম্পৃক্ততা নেই। রনির নামে আগে তিনটিসহ আরও একটি নতুন মামলা মামলায় দেওয়া হয়েছে। শুধুমাত্র বিএনপি করার অপরাধে তার বিরুদ্ধে এই মিথ্যা ও হয়রানীমূলক মামলায়।

তিনি আরও বলেন, আজকে দুই মামলায় দুইদিন করে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। মশিউর রহমান রনি ন্যায় বিচার পাবে বলে আমরা আশাবাদী। আমরা আইনী লড়াইয়ের মাধ্যমে মশিউর রহমান রনি মুক্ত করে আসবো।

এর আগে গত শনিবার (২১ আগস্ট) রাতে রাজধানী ঢাকার বাংলামোটর এলাকা থেকে মশিউর রহমান রনিকে গ্রেপ্তার করে ফতুল্লা থানা পুলিশ। পরে রনিকে ফতুল্লা থানা থেকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। মামলা নং- ৩৩ (৩) ২১, ৩৪ (৩) ২১, ৩৫ (৩) ২১।