সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ১৮ হাজার ইয়াবা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে ১৮ হাজা ৮৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ২০ আগস্ট শুক্রবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল ১৯ আগস্ট দুপুরে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে শহিদুল হক দিপু নামক ১ মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃত আসামীর হেফাজত হতে ১৮ হাজার ৮৬০ পিস নিষিদ্ধ ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী শহিদুল হক দিপু নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানাধীন বরপিট এলাকার মজিবুল হকের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে কক্সবাজার থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল।

এছাড়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, সে বিভিন্ন সময় নিজেকে বিভিন্ন উর্দ্ধতন সরকারী কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে প্রতারণা করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।