নারায়ণগঞ্জের প্রয়াত তিন সাংবাদিকের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সিনিয়র সহ-সভাপতি ফটো সাংবাদিক প্রয়াত তানভীর আহম্মেদ রনি, সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান নয়ন, নাদিম আহমেদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত।

১৯ আগস্ট বৃহস্পতিবার ফতুল্লার খা-পুর বিলাসনগর এলাকায় নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সাংগঠনিক সম্পাদক ও সাপ্তাহিক ভোরের দিগন্ত পত্রিকার সম্পাদক মোঃ কাইয়ুম আলীর আয়োজনে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ফটো জার্নালিষ্টস এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল, সাধারণ সম্পাদক মোঃ সবুজ, সাবেক সভাপতি মো.মাহমুদুল হাসান কচি, নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক শেখ মনির হোসেন, দপ্তর সম্পাদক মশিউর রহমান, নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ শহীদুল্লাহ রাসেল, সাধারণ সম্পাদক মোঃ উজ্জল হোসাইন, সিনিয়র ফটো সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, পাপ্পু ভট্টাচার্য্য, মোঃ কাইয়ুম খান, নিউজএটুজেড টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক মোঃ রফিকুল্লাহ রিপন, মোঃ বদরুজ্জামান রতন, সাংবাদিক আবদুল মান্নান, গাফফার হোসেন লিটন, আলী হোসেন টিটু, সোনালী আক্তার, মোঃ সাগর প্রমূখ।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন বাইতুল ফালাহ জামে মসজিদের খতিব মাওলানা ওলিউল্লাহ। মিলাদ শেষে প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। পরে নেওয়াজ বিতরণ করা হয়।